বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
100 জন দেখেছেন
"নেটওয়ার্ক" বিভাগে করেছেন (36 পয়েন্ট)

image আমি ইন্টারনেট ইউজ করার জন্য সিম কিনতে চাচ্ছি।

যাতে আমার ডাটা কিনতে খরচ কম হয়।

6 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,227 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
কম খরচে বেসি ইন্টারনেট এবং শ্বাস্রয়ী কল রেট, হাই নেটওয়ার্ক পেতে বাংলালিংক সিম নিতে পারেন যার মুল্য ১০০ টাকা। বাংলালিংক সিমে আপনি বিভিন্ন অফার পাবেন যা গ্রামীণফোনে নেই। গ্রামীণ সিম ২০০ টাকা।
+1 টি পছন্দ
করেছেন (263 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

আমার মতে আপনি GP এর skitto সিম কিনতে পারেন। এই সিমে কলরেট ও ইন্টারনেট স্রাশয়ী। বর্তমান কল রেট 50p/min যেকোনো নাম্বারে সাথে ১ সেকেন্ড পালস। আর্থাত ১min কথা বললে ভ্যাটসহ ৬৪ পয়সা খরচ হবে এবং ইন্টারনেট প্যাকের পিক নিচে দেওয়া হলো image image

image

0 টি পছন্দ
করেছেন (333 পয়েন্ট)
আপনার এলাকাই যে সিমে নেটোয়াক ভালো থাকে সে সিম টি কিনুন। তবে ইন্টারনেট ইউজ করার জন্য গ্রামীণফোন সিমটি কিনুন তাতে অনেক অফারদেয়, কম টাকায় বেশি এমবি কেনা যাই।
0 টি পছন্দ
করেছেন (582 পয়েন্ট)
আপনি গ্রামীনফোন সিমটি কিনতে পারেন খুব ভালো অফার দেয় । তবে চট্রগ্রাম এরিয়ার জন্য সবচেয়ে ভালো হবে রবি কারণ শহরের জন্য রবি সবচেয়ে ভালো এটাতে কম টাকায় বেশি এমবির অফার পাওয়া যায় ।
0 টি পছন্দ
করেছেন (1,300 পয়েন্ট)
আমি ইন্টারনেট ব্যবহার করার জন্যই অনেক সিম ব্যবহার করে থাকি। 

আপনার এরিয়ায় যে অপারেটরটি বেশি স্পিড থাকে, সেটাই ব্যবহার করুন। সেই হিসেবে চট্টগ্রামে রবি এবং এয়ারটেল সবচেয়ে বেশি ব্যবহার করা হচ্ছে। অন্যন্য অপারেটরগুলো থেকে এই দুইটায় অনেক বেশি নেটওয়ার্ক থাকে চট্টগ্রামে। 

গ্রামীণফোন দেশের সবচেয়ে ভালো অপারেটর। তবে মেগাবাইটের দাম খুবই ব্যয়বহুল হয়ে থাকে। তুলনামূলক অন্য অপারেটর থেকে অফার কম আসে।

বাংলালিংক ও প্রায় একই। অফার প্রথমের দিকে আসে কিন্তু পরে আসে না। "৮৮৮" ডায়ালের মধ্যেই আপনার অফার সীমাবদ্ধ থাকে, এমবির মেয়াদ ও তুলনামূলক কম হয়ে থাকে।

এয়ারটেল। আমার কাছে অফার এর দিক থেকে এটাকেই বেস্ট মনে হয়েছে৷ অফার আসে অনেক। মেগাবাইট ও তুলনামূলক সস্তা হয়ে থাকে। মেয়াদ ও অন্য অপারেটর গুলো থেকে বেশি হয়ে থাকে 

আমি যদি সাজেস্ট করি, তাহলে আপনি এয়ারটেল বা রবি সিমটি ব্যবহার করতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (216 পয়েন্ট)
জিপি সিম ভালো হবে।।।।কারন সেখানে ইন্টারনেট স্পিড চলে,,,,, আর এমবি কাটবে কম অর্থাৎ কম টাকায় এমবি পাবেন,,এর জন্য Banglalink.. . ....

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

323,184 টি প্রশ্ন

413,771 টি উত্তর

128,229 টি মন্তব্য

177,964 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...