বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
20 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার অন্ডকোষ এর ওপরের দিকে হাটলে ব্যথা করে আর আমি হোমিওপ্যাথি ওষুধ খাচ্ছি কিন্তু  যতদিন ওষুধ খাই ভালো ১দিন না খেলে আবার ব্যথা শুরু হয় আর এটা ৫মাস থেকে তো হোমিওপ্যাথি কি খেতে থাকবো এখন ও না এলোপ্যাথি চিকিৎসা করবো  

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (286 পয়েন্ট)
আপনি একজন যৌন বিশেষজ্ঞ ডাক্তারের সাথে আলোচনা করুন। আশা করি আপনি তখন গিয়ে আপনি আপনার সমস্যার সমাধান পেতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
27 অক্টোবর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ তুষার আহমেদ (36 পয়েন্ট)
1 উত্তর
17 অগাস্ট 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন চিংকু (60 পয়েন্ট)

321,453 টি প্রশ্ন

411,680 টি উত্তর

127,475 টি মন্তব্য

177,205 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...