বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
47 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (15 পয়েন্ট)
আমার একটা রিলেটিভের গত কয়েকমাস যাবত শরীরে একটা সমস্যা বিদ্যমান।

সমস্যা টা হলো শরীরে সবসময় অস্থিরতা বোধ করে। যখন অস্থিরতা বোধ টা অনেক বেশি হয় তখন নিঃশ্বাস ফেলতে কষ্ট হয়। উপজেলা পযার্য়ে ডাক্তার দেখিয়ে ঔষধ খেয়েছে কিন্তু কোনো লাভ হয়নি অস্থিরতা বোধ টা সেই আগের মতই আছে।

তো এই সমস্যাটা আসলে কি??    

আর সমাধান চাই..... 
করেছেন (59 পয়েন্ট)
স্থানান্তরিত করেছেন
আপনি ভালো একজন ডাক্তারের পরামর্শ নিন।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,330 পয়েন্ট)
আপনার বন্ধুর উচিত প্রতিদিন পুষ্টিকর খাবার গ্রহণ করা। নিয়মিত পর্যাপ্ত পরিমানে রাতে ঘুমানো। এবং বেশি করে পানি পান করা। প্রতিদিন হালকা ব্যায়াম করা। হাটাহাটি করা সকালে। আর আপনার বন্ধুর উচিত সবসময় সবকাজ গুরুত্বদিয়ে করা। আর আপনার বন্ধুকে বলতে পারেন ডাক্তারের পরামর্শ অনুযায়ী হামদর্দ কম্পানির (ছাফী) SAFI সিরাপটি সেবন করতে। আশাকরি ইনশাল্লাহ এইভাবে চলাফেরা করলে শরীরে অস্থিরতা দুর হয়ে যাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
25 ফেব্রুয়ারি 2015 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Feroza (249 পয়েন্ট)
1 উত্তর

321,452 টি প্রশ্ন

411,680 টি উত্তর

127,475 টি মন্তব্য

177,205 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...