বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
47 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি গ্রামের বাড়ি থেকে রাগ করে দূরে শহরে চলে যাই। সেখানে প্রায় ৫ বছর যোগাযোগ বিহীন বাসা ভাড়া নিয়ে থাকি। এখন আমি যায়গার মায়ার টানে গ্রামের বাড়িতে ফিরে আসি।  কিন্তু আমি গ্রামে আসার পর গ্রামের মানুষ সবাই আমাকে গালি গলাস করে, আমাকে দেখে উপহাস করে এমনকি সবসময় গীবত করে ও গায়ে পরে গন্ডগোল করে। বাড়ি আসার পর আমার বাবা মারা যায়। বয়স আমার এখন ২১ বছর। বিয়া করি নাই। আমি বেকার এখন গ্রামের মানুষ কেউ আমারে দাম দেয় না। এখন আমি কি করবো বুজতেছি না ভাই? আমার ভবিষ্যত কি হবে ভাই প্লিজ বলুন? 

3 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,165 পয়েন্ট)
মানুষ অনেক কিছু বলতে পারে  আপনি তাদের কথা কান 

দিবেন না আপনি নতুন করে জীবনটা কে শুরু করুন আর 

আতবিশ্বাস নিয়ে চললোন এবং যে কোনো ভাল কাজ করুন বেকার বসে থাকবে না জীবনে বড় হতে গেলে কিছু

কষ্ট পেতে হয় তাঁর পড়ে সুখ ভবিষ্য যদি সুন্দর করতে চান 

তাহলে এখন থেকে প্ররিশ্রম করুন ও ধৈর্য ধরে চলোন 

আল্লাহ কাছে দোয়া করুন  দেখবেন সব ঠিক হয়ে যাবে       
0 টি পছন্দ
করেছেন (230 পয়েন্ট)
আপনি সবার সাথে মেলামেশা করুন,আপনার অবস্থা ও পরিস্থিতির কথা বুঝিয়ে বলুন ধৈর্য ধারন করুন নামাজ কালাম পড়ুন সকলের সাথে সালাম বিনিময় করুন সব ঠিক হয়ে যাবে
0 টি পছন্দ
করেছেন (9,565 পয়েন্ট)
একটু তে ভেঙ্গে পড়বেন না। নিজের মন কে শক্ত করুন। আমাদের সমাজ টা এই রকমি কার কি সমস্যা সেটা না বুঝে আজে বাজে কথা বলে। সাধারণত বাবা,মা কে ছেড়ে দূরে যাওয়া টা কেউ পছন্দ করে না।  কিন্ত      ভিতরে সমস্যা টা কেউ দেখে না। আপনি চিন্তা করেন না। নিজের মন কে শক্ত করুন। গ্রামে কোন কাজ করার চেষ্টা করুন। মায়ের সেবা করুন। সবার সাথে ভাল আচারণ করুন। কারো উপর খিপ্ত হবেন না। সবার সাথে বন্ধুত্বপূর্ণ ভাব রাখুন। আশা করছি তাহলে সমস্যা ঠিক হয়ে যাবে।     

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
0 টি উত্তর

321,036 টি প্রশ্ন

411,151 টি উত্তর

127,267 টি মন্তব্য

176,997 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...