বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
32 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (784 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
গতকাল ইকো+ ২৩৫ লিটারের একটি ফ্রিজ কিনেছি। চালু করার পর বাম সাইটে এত গরম হয়েছে,৫০°+! এখনো পর্যন্ত সেরকমই আছে। উল্লেখ্য যে, ফ্রিজটি আনার পরে পাওয়ার ৭ এ দেওয়া ছিল, আজ দুপুরে ৩ এ নামিয়ে এনেছি। এখনো অনেক গরম।

আরেকটি বিষয় হলো; ফ্রিজটিতে ডিপ অংশে কাজ মোটামুটি ভালো করলেও নরমাল অংশে কিছুতেই সেরকম ঠান্ডা হচ্ছে না, হালকা ঠান্ডা হচ্ছে। উক্ত সমস্যা গুলোর কারণ জানাবেন।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (483 পয়েন্ট)
ভিতরে ঠান্ডা হবে বাইরে গরম হবে এটিই স্বাভাবিক। কিন্তু আপনার কাছে যদি সমস্যা মনে হয় তাহলে যেখানে সেটি কিনেছেন, সেখানে যোগাযোগ করুন। আর যেহেতু ওয়ারেন্টি থাকে, তাই সমাধান পাবেন ; ইনশাআল্লাহ।
করেছেন (784 পয়েন্ট)
জি, আপনি কথাটি ঠিক বলেছেন, "ভেতরে ঠান্ডা হবে বাইরে গরম হবে।"

কিন্তু আমার কাছে মনে হচ্ছে আমার ফ্রিজটি একটু বেশিই গরম হচ্ছে। আরো একটি সমস্যার কথা উল্লেখ করেছি সেটির উত্তর দেননি।
করেছেন (6,492 পয়েন্ট)
আমাদের বাড়ির ফ্রিজে এই সমস্যা ছিল সময়ের সাথে ঠিক হয়ে গেছে। আশাকরি আপনার সমস্যাটাও সমাধান হয়ে যাবে। যদি সেটা না হয় তবে উক্ত কোম্পানির লোকেদের সাথে কথা বলুন।(দ্বিতীয়  বিষয়টি বলছি)
করেছেন (784 পয়েন্ট)
@ইফতেখার নাইম(T.C) ভাই আপনাকে ধন্যবাদ। আমারও তাই মনে হচ্ছে। প্রশ্ন টি পড়ুন, দ্বিতীয় সমস্যাটির সমাধান দরকার। নতুন নতুন কি এরকম সমস্যা হয়?
করেছেন (483 পয়েন্ট)
নরমাল অংশে ডিপের তুলনায় অনেক কম ঠান্ডা থাকাটাই স্বাভাবিক। যেহেতু নতুন তাই কয়েকদিন অপেক্ষা করুন,  কিন্তু সমাধান না হলে দোকানের সাথে যোগাযোগ করবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
04 অগাস্ট 2017 "খাদ্য ও পানীয়" বিভাগে জিজ্ঞাসা করেছেন Amran Hossan Shuvo (1,723 পয়েন্ট)
2 টি উত্তর
14 মে 2015 "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Farhad_prodhan (377 পয়েন্ট)

321,036 টি প্রশ্ন

411,153 টি উত্তর

127,267 টি মন্তব্য

176,997 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...