বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
135 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (69 পয়েন্ট)
যৌন আসক্তি আমাকে ব্যক্তিত্বহীন করেছে।ব্যস, শুধু এই বুলশিট থেকে মুক্ত হতে চাই।পরিবর্তন আজো চালিয়ে যাচ্ছি,পরিস্থিতি আমাকে বিব্রত করার চেষ্টা করে।তবুও কিঞ্চিৎ সামলে নিই।শুধু একটা হিসেব মিলাতে পারছি না।

যদি যৌনতা চিন্তা থেকে নিজেকে নিঃসৃত করি,তবে মাথায় কোনো ডিপ্রেশন ডুকলে তা সহজে বের করতে পারিনা।কিন্তু আগে তা পারতাম,যখন ঔসবে জড়িয়েছিলাম।

তবে, যৌন আসক্তি থেকে মুক্ত থাকা কি স্বাভাবিকত্ব বহন করে??

আশা করি সে দিক সমাধান দিবেন।

আরেকটা কথা,আমার মুভি দেখার অভ্যেস আছে।মুভির অশালীন দৃশ্য চোখের সামনে পড়লে কি করা উচিত??

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (316 পয়েন্ট)
১.নিজেকে সবসময় ব্যস্ত রাখুন। ২.আল্লাহর শাস্তিকে মাথায় মনে রাখবেন;পাচ ওয়াক্ত নামায পড়ার চেষ্টা করুন। ৩.কখনো একা থাকবেন না;বাচ্চাদের সাথে বেশি করে সময় কাটাবার চেষ্টা করুন।
0 টি পছন্দ
করেছেন (631 পয়েন্ট)
নিজেকে কোন একটি ভালো কাজে ব্যস্ত থাকবেন।দেখবেন যৌনের প্রতি আসক্তি আস্তে আস্তে কমে যাবে। সাধারণত তারাই যৌনে আসক্তি হয়।যারা কোন কাজ করে না।অবহেলা সময় কাটাচ্ছে।তখন তাদের মনে বিভিন্ন ধরনের খারাপ দৃষ্টিভঙ্গি কাজ করে থাকে।আর তখন তারা যৌনে আসক্তি হয়।
0 টি পছন্দ
করেছেন (28 পয়েন্ট)
মন থেকে দৃঢ় প্রতিজ্ঞা করে অশ্লীল ছবি দেখা থেকে বিরত থাকুন ধর্মীয় অনুসাষন মেনে চলুন । কোন কারনে লিংগ উত্তেজিত হলে তাতে হাত লাগানো থেকে বিরত থাকুন কেননা এতে হস্থমৌথুনের ইচ্ছা যাগতে পারে । অলস জীবন যাপন করা থেকে বিরত থেকে কিছু একটা ভাল কাজ করে নিজেকে ব্যাস্ত রাখুন মুসলিম হলে নিয়মিত সালাত আদায় করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
11 জুলাই "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন রুবায়েত (21 পয়েন্ট)
1 উত্তর
03 এপ্রিল "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন আঃ রহমান (859 পয়েন্ট)
7 টি উত্তর
07 মে 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন গোবিন্দ সূত্রধর (461 পয়েন্ট)

321,451 টি প্রশ্ন

411,678 টি উত্তর

127,475 টি মন্তব্য

177,204 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...