বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
77 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি একটা মেয়েকে খুব ভালোবাসি।কিন্তু তাকে তার বাবা মা নানি বাড়ি অনেক দূরে পাথিয়ে দিয়েছে।তার সাথে আমি আর কন্টাক্ট করতে পারছি না।এখন আমি তাকে ভূলতে পারছিনা,,,তো আমি এখন কি করব????

3 উত্তর

+3 টি পছন্দ
করেছেন (2,109 পয়েন্ট)

যেখানে আপনি জানেন যে,এ সম্পর্কে আপনার অর্জন কষ্ট ছাড়া কিছু ই নয়,যেখানে আপনি জানেন যে,এ সম্পর্কের সমাপ্তি আপনাদের মিলনে নয়,বিরহেই হবে৷ যেখানে আপনি জানেন যে,সমাজও ঘরে আপনি এসম্পর্কের কোন নাম দিতে পারবেন না৷ সে সম্পর্কে আপনি এগোবেন কেন?আজই এর সমাপ্তি /ইতি টানুন!কাল যখন আপনাকে কাঁদতেই হবে,আজই কাঁদুন,আর মনকে বুঝান৷যে মানুষ টা আপনার হাতের রেখায় নেই,লক্ষ কোটি প্রার্থনার পরও তাকে পেতে চাওয়া নেহায়েত বুকের কষ্ট বাড়ানো ছাড়া আর কিছুই নয়।

আপনি যদি এসম্পর্কে মঙ্গল না দেখেন,তবে-আপনি আপনার সঙ্গিনী/প্রিয়তমার স্বার্থে হলেও এসম্পর্কের ইতি টানুন৷ শুধু শুধু তাকে কলঙ্কিত করে লাভ নেই৷ কষ্ট হবে,তবে ক্ষতি হবেনা!!

0 টি পছন্দ
করেছেন (644 পয়েন্ট)
ভাই যেহেতু আপনাদের বিয়ে অসম্ভব সেহেতু সেই মেয়ের প্রতি মায়া বাড়িয়ে কষ্ট পাবেন । ভালো এটাতেই আপনি নিজের জন্য ভাবেন ।
0 টি পছন্দ
করেছেন (36 পয়েন্ট)
আপনি যাকে ভালবাসেন সে কি আপনাকে ভালোবাসে। সে যদি আপনাকে ভালো না বাসে তাহলে কোন লাভ নেই। সব বৃথা চেস্টা। বিয়ে যদি নাই হয় তাহলে তাকে মনে মনে ভালোনা বাসাই ভালো এতে করে মনে কস্ট নিয়ে থাকতে হবে আপনাকে

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

321,650 টি প্রশ্ন

411,939 টি উত্তর

127,555 টি মন্তব্য

177,276 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...