বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
65 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (14 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,406 পয়েন্ট)
আপনি তার সাথে ভালোভাবে কথা বলার চেষ্টা করুন। তার সাথে বন্ধুত্ব করার চেষ্টা করুন। এবং তাকে বিভিন্ন ভাবে সাহায্য, প্রশংসা, তার ভালো দিকগুলো বর্ণনা করুন। তারপর সুযোগ বুঝে আপনার মনের কথা জানিয়ে দিন।
0 টি পছন্দ
করেছেন (618 পয়েন্ট)
মেয়েটা যদি খুব ছোট হয় তাহলে এসব বলা থেকে বিরত থাকুন।তবে যদি আপনার বয়সের থেকে কিছুটা ছোট হয় তাহলে বলতে পারেন।তবে চেষ্ট করবেন ঠিক মতো বুঝিয়ে বলার,,রাজি না হলে জোর করবেন না।কৌশলে বিভিন্ন ভাবে তার মন জয় করার চেষ্টা করুন।আশা করি আপনি সফল হবেন।ধন্যবাদ
0 টি পছন্দ
করেছেন (2,424 পয়েন্ট)
আপনি আগে মেয়েটার মন জয় করুন। তারপর নিশ্চিত হোন যে, মেয়েটাও আপনাকে ভালোবাসে। তখন আপনি আত্মবিশ্বাস এর সহিত মনের কথা বলতে পারবেন। কিন্তু, আপনারা যদি অ্যাডাল্ট না হয়, তাহলে এসবে জড়ানোর দরকার নেই।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
01 ফেব্রুয়ারি 2016 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন আমি সেই ইমন (13 পয়েন্ট)

321,649 টি প্রশ্ন

411,938 টি উত্তর

127,555 টি মন্তব্য

177,276 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...