বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
95 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (6,280 পয়েন্ট)
এ রকম হলে করণীয় কি?
করেছেন (1,818 পয়েন্ট)
হয়তো আপনি যে প্রশ্নের উত্তর দিয়েছিলেন সেই প্রশ্নটা আগে থেকে করা ছিল অর্থাৎ ডুপ্লিকেট হয়েছে।তাই প্রশ্নটা বন্ধ করা হয়েছে।এক্ষেত্রে আপনার উত্তরও লুক্কায়িত করা হয়েছে।
করেছেন (6,280 পয়েন্ট)
প্রশ্নটা আগেই বন্ধ করা উচিত ছিলো কি না? এত কষ্ট করে উত্তর দিয়ে লুকায়িত হলে, খারাপ লাগবে কিনা? বলুন।
করেছেন (2,004 পয়েন্ট)
এ ক্ষেত্রে উত্তর দেওয়ার আগে নিচে রিলেটেড প্রশ্নগুলোতে একবার চোখ বুলিয়ে উত্তর দেওয়াই ভালো হবে।
করেছেন (4,296 পয়েন্ট)
@abid md tasdik, রুল মোতাবেক আমাদেরকে কার্যক্রম করতে হবে এটা ঠিক আছে। কিন্তু বিস্ময়ে এমন কোনো নিয়ম নাই যার প্রয়োগের ফলে অন্যের ক্ষতি হবে।
করেছেন (218 পয়েন্ট)
ভাই কিছু মনে করবেন না বিস্ময়ে এমন কিছু মাস্টার ভাইরা আছে যারা নিজেদেরকে বড় কিছুভাবে তাই অন্যকে মূল্য দেয় না,আমাদের মত সাধারণ ব্যাবহারকারীদের কিছু করার নেই,ওরা ওদের ক্ষমতার অপব্যবহার করবে আর আমরা তা মুখ বুঝে সহ্য করব এটাই বাস্তবতা,আশা করি বুঝতে পেরেছেন।
করেছেন (6,629 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
@রাকিব, আপনার কথার সাথে পুরোপুরি একমত হতে পারলাম না। তবে দুএকবার এমন অভিজ্ঞতা হয়েছে যে, কোন প্রশ্ন ৮-৯ ঘন্টা ধরে অনুত্তরিত অবস্থায় থাকে। কিন্তু তারপর উত্তর দেওয়া শেষ হলে ৫ মিনিটের মধ্যেই প্রশ্ন বন্ধ হয়ে যায়। এক্ষেত্রে ৮-৯ ঘন্টা প্রশ্নটি ফেলে না রেখে আগেই বন্ধ করে দিলে ভালো হয়। আবার সবাই যে ভালো তাও না। ইদানীং ফেক আইডির নামে আমাকে হয়রানী করা হচ্ছে।
করেছেন (4,296 পয়েন্ট)
@rakib ali,
কেউ ক্ষমতার অপব্যবহার করলে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হয়। আপনার সাথে এরকম করেছে এমন কিছু লিঙ্ক দিন।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (4,296 পয়েন্ট)
বিস্ময়ে কোনো প্রশ্নে উত্তর করার আগে দেখে নিতে হবে যে, এই প্রশ্নটি আগে থেকেই আছে কিনা!! আগে থেকে আছে কিনা তা দেখার জন্য ওই প্রশ্নের নিচের রিলেটেড প্রশ্নগুলো দেখতে হবে। এরপর সেই রিলেটেড প্রশ্নের যেখানে সঠিক উত্তর দেওয়া আছে সেই প্রশ্নটির লিঙ্ক কপি করে নতুন প্রশ্নটি বন্ধ করে দিতে হবে। প্রশ্নকর্তা তখন সেই ডুপ্লিকেট প্রশ্নের উত্তর থেকে ওনার কাঙ্ক্ষিত উত্তর পেয়ে যাবে। বিঃদ্রঃ প্রশ্ন বন্ধ করার ক্ষমতা আপনার রয়েছে। ডুপ্লিকেট কোনো প্রশ্ন দেখলে উত্তর না করে বন্ধ করে দিবেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

341,521 টি প্রশ্ন

434,701 টি উত্তর

135,917 টি মন্তব্য

184,266 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...