8,847 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন (963 পয়েন্ট)

3 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (963 পয়েন্ট)
বাঁকা লিঙ্গ দিয়ে সব কাজ করা যায়। সোজা করার দরকার হয় না। তবে ডাক্তারের পরামর্শ নিতে পারেন। জেনে নিতে পারেন নতুন আধুনিক কোনো অপারেশন আবিষকার হয়েছে কি না সোজা করার জন্য।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (963 পয়েন্ট)
কিছু পুরুষের ক্ষেত্রে সার্জারি হলো যুক্তিযুক্ত চিকিৎসা, যদিও অনেক চিকিৎসা, যদিও অনেক চিকিৎসক অপারেশনের আগে কমপক্ষে এক থেকে দু’বছর অপেক্ষা করার কথা বলেন। অপেক্ষার এ সময়টুকুতেই অধিকাংশ রোগী প্রথমে অন্য চিকিৎসারমাধ্যমে রোগমুক্তির চেষ্টা করেন,অবশ্য পরে অপারেশনের প্রয়োজন হয়।বর্তমানে দু’ধরনের সার্জারি বেশ জনপ্রিয়তা পেয়েছে। একটি হলো নেসবিট পদ্ধতি। পেরোনি’জ ডিজিজে এ অপারেশনটি সবচেয়ে বেশি করা হয়। তবে এ ক্ষেত্রে লিঙ্গ সচরাচর এক থেকে দু’ইঞ্চি ছোট হয়ে যায়। অন্য আরেকটি পদ্ধতিতে স্কার টিস্যুর জায়গা গ্রাফটেড টিস্যু লাগানো হয়, তবে অনেক ক্ষেত্রে আংশিক বা সম্পূর্ণ পুরুষত্বহীনতা ঘটতে পারে। ঘরোয়া চিকিৎসায় ট্রাকশন ডিভাইস পেরোনি’জ ডিজিজের আধুনিক চিকিৎসা হিসেবে বর্তমানে এক ধরনের ট্রাকশন ডিভাইস পাওয়া যায়। এটি স্কার টিস্যুর কাঠিন্যকে ঠিক করে দেয় এবং লিঙ্গকে সোজা করে। ট্রাকশন ডিভাইস চিকিৎসার সুবিধা হলো এর কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এবং এটি ঘরে বসেই  নেয়া যেতে পারে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (16 পয়েন্ট)
প্রতিদিন সরিষার তৈল দিয়ে মালিশ করুন ঠিক যেভাবে গরুর দুধ পোয়ানো হয়। কিন্তু সাবধান হস্তমৈথুন যেন না হয় সেজন্য বেশি উত্তেজনা হয়ে একটু রেস্ট নিবেন। এভাবে ২-৩ মাস করলেই অনেকটা সোজা হয়ে যাবে। তাছাড়া একটু আকটু বাকা লিঙ্গ যৌন মিলনে সমস্যা করেনা
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
13 অক্টোবর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mostafa Dmp (0 পয়েন্ট)
1 উত্তর
10 সেপ্টেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন playboy Sakawath (6 পয়েন্ট)
1 উত্তর
1 উত্তর
16 মার্চ 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃ নান্নু মিয়া (5 পয়েন্ট)

288,093 টি প্রশ্ন

373,381 টি উত্তর

112,901 টি মন্তব্য

156,764 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...