952 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (4,190 পয়েন্ট)

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (104 পয়েন্ট)
সমাজ বিজ্ঞানীরা বের করেছেন কিছু সম্ভাব্য উত্তর।

দূর্ঘটনাবশত

নায়িকা হওয়ার লোভে অনেকেই মিডিয়া জগতের দিকে পা বাড়ায়। তাদেরকে প্রতারনা করে কিংবা নায়িকা হওয়ার প্রলোভন দেখিয়ে বলা হয়ে থাকে যে দুই/একটা পর্ণোগ্রাফিতে অভিনয় করলেই মূল ধারার সিনেমায় নায়িকা হওয়ার সুযোগ মিলবে। এই ধরণের প্রলোভনের প্রস্তাবে যারা পা বাড়িয়ে দেয়, তারাই ক্রমে ক্রমে হয়ে ওঠে পর্নস্টার। আর যারা এই ধরণের প্রস্তাবে প্রলুব্ধ হয় না, তাদের কেউ কেউ আগেই সরে আসে আবার কেউ কেউ পড়ে প্রতারনা বা ব্ল্যাক মেইল এর ফাঁদে।

অর্থ ও খ্যাতির লোভ

অর্থের লোভে যখন কোনো নারী মরিয়া হয়ে ওঠে তখন তার ভুল পথে পা বাড়ানোর সম্ভাবনা থাকবেই। পর্ণ সিনেমায় যারা অভিনয় করে তাদেরকে মোটা অংকের পারিশ্রমিক দেয়া হয়ে থাকে। আর তাই টাকার লোভে নারীরা এসব সিনেমাতে অভিনয় করতে রাজী হয়ে যান। এক দিন কাজ করেই প্রচুর টাকা কামানো যায় বলে টাকার লোভে পড়ে নিজের চরিত্র বিসর্জন দিতে একটুও দ্বিধা করেন না এ ধরণের লোভী নারীরা। আর তাই এই পথে পা বাড়িয়ে তারা হয়ে ওঠে পর্ণস্টার।

নিমফোম্যানিয়াক

পর্ণস্টার হয়ে ওঠার পেছনে সবচেয়ে অদ্ভুত কারণটি হলো নিমফোম্যানিয়াক হওয়া। নিমফোম্যানিয়াক হলো অতিরিক্ত কাম আসক্তি। অতিরিক্ত শারীরিক চাহিদা পূরণ করার জন্য নিমফোম্যানিয়াকে আক্রান্ত নারীরা পর্ণ সিনেমায় অভিনয়ের দিকে ঝুঁকে পড়েন। অনেক সময় এই শারীরিক চাহিদাকে আরো বাড়িয়ে তোলার জন্য বিভিন্ন রকমের মাদকও সেবন করেন তারা, যা কিনা খুবই ঝুঁকিপূর্ণ। শারীরিক চাহিদা পূরণের জন্য বিকৃত এই পেশায় নিজেকে জড়িয়ে একই সঙ্গে যৌনতা ও অর্থ দুটোই উপভোগ করেন তারা।

প্রতিশোধ

শুনতে অদ্ভুত শোনালেও সত্যি যে অনেক নারী পর্ন স্টার হয় পুরনো প্রেমিকের প্রতারণার প্রতিশোধ নিতে গিয়ে। প্রেমিকের প্রতারণা সইতে না পেরে কোনো কোনো নারী পর্নোগ্রাফির পেশায় জড়িয়ে পড়েন। আর এই পেশায় একবার পা দিয়ে ফেলার পর ফিরে আসারও তেমন কোনো উপায় থাকে না। তাই এটাকে পেশা হিসেবে গ্রহণ করে ফেলার সিদ্ধান্ত নিয়ে ফেলেন তারা।
করেছেন (22 পয়েন্ট)
ধন্যবাদ আপনাকে।
টি উত্তর
২১ জানুয়ারি ২০১৯ "ক্যারিয়ার" বিভাগে উত্তর দিয়েছেন Ariful (৬৩৭৩ পয়েন্ট )
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
09 অগাস্ট 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

288,658 টি প্রশ্ন

374,042 টি উত্তর

113,135 টি মন্তব্য

157,262 জন নিবন্ধিত সদস্য



বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
* বিস্ময়ে প্রকাশিত সকল প্রশ্ন বা উত্তরের দায়ভার একান্তই ব্যবহারকারীর নিজের, এক্ষেত্রে কোন প্রশ্নোত্তর কোনভাবেই বিস্ময় এর মতামত নয়।
...