বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
80 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (13 পয়েন্ট)
অন্যদিকে আরেকটু আগে আমি ফেসবুকে দেখলাম একজন একটা ছবি আপলোড দিসে মাত্র ১৮মিনিট আগে এবং তাতে ৫৩৩টা মতো লাইক আর ২৭৮ টা কমেন্ট।তার ফেসবুকে ফ্রেন্ড দেখলাম ৩১৪৫ জন।তাহলে কি সে অটো লাইক,কমেন্ট নেয়।আমার এর আগে একটা অ্যাকাউন্ট ছিল,সেটাতে অটো লাইক,কমেন্ট নিতে গিয়ে অ্যাকাউন্ট টি ব্লক করে দিয়েছিল।আর ফেরত পায় নি।তার থেকে আমার পিকটা ভালো ছিল।এখন কি করলে আমার ফেসবুকে লাইক,কমেন্ট বাড়বে।ফেসবুকে প্রতিদিন অ্যাক্টিভ থাকি।অন্যদের পোস্টে লাইক,কমেন্ট করি।

2 উত্তর

+5 টি পছন্দ
করেছেন (6,273 পয়েন্ট)
Privacy Public করুন। ভালো মানের পিক আপলোড করুন। ভালো ও মার্জিত একটা ক্যাপশন দিন। অটোলাইক নিয়ে বিপদে পড়বেন না।
0 টি পছন্দ
করেছেন (18 পয়েন্ট)
   ফেসবুকে পোস্টে লাইক, কমেন্ট বাড়ানোর একটি উপায় হলো নিউজফীডে বেশি ঘোরাঘুরি করা আর ফ্রেন্ড লিস্টে থাকা ফ্রেন্ডদের পোস্টে লাইক কমেন্ট করা। এতে আপনার পোস্ট তাদের নিউজফীডে বেশি শো করবে। যখন নতুন কোনো ফ্রেন্ড অ্যাড করবেন তখন তার টাইম্লাইন ভিজিট করে সেখানে কিছু লাইক, কমেন্ট করে দিয়ে আসলে তার নিউজফীডে আপনার পোস্ট শো করবে। এছাড়া পোস্টে ফ্রেন্ডদের ট্যাগ করলে আপনার ফ্রেন্ডলিস্টের ফ্রেন্ডদের পাশাপাশি আপনার বন্ধুর ফ্রেন্ডলিস্টের ফ্রেন্ডরাও সেই পোস্ট নিউজফীডে পাবে।     ফেসবুকে কিছু গ্রুপ আছে যারা ইউটিউব চ্যানেল চালায় প্লাস গ্রাফিক্স ডিজাইনের কাজ করে। তারা পিক এডিট করে গ্রাফিক্সের কাজ করে প্রোফাইল পিক আপ্লোড দেয়। তারা তাদের এই চ্যানেলের সাথে/অন্য চ্যানেলের সাথে জড়িত ফ্রেন্ডদের ট্যাগ করে। কিছু গ্রুপ আছে যারা একে অন্যকে ট্যাগ করে, আর ট্যাগকরা ফ্রেন্ডের পোস্টে লাইক দিয়ে ২/৩/৪ টা করে কমেন্ট করে। আপনি এমন কিছু পোস্ট দেখবেন যেখানে অনেক লাইক কমেন্ট, ৫০+ ট্যাগ। কমেন্ট পড়তে গেলে দেখবেন একজন লোক "Nice" "XOXO" এমন অনেক কয়েকটি কমেন্ট করেছে। অথবা অনেকগুলা স্টিকার কমেন্ট করেছে। এর অর্থ হলো সে ওরকম কোনো গ্রুপের সাথে জড়িত, তাই তাদের পোস্টে অনেক লাইক কমেন্ট অনেক কম টাইমে দেখা যায়।     আপনার লাইক বাড়ানোর উপায় হলো ট্যাগ করা, অথবা এরকম কোনো একটা গ্রুপের সাথে যুক্ত হউয়া। তাছাড়া যদি রেগুলার নিউজফীডে ঘুরে সবার পোস্টে লাইক কমেন্ট করেন, নিজের ওয়ালে রেগুলার পোস্ট করেন, তাহলে আপনার পোস্টে লাইক কমেন্ট বাড়বে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
27 সেপ্টেম্বর "ইন্টারনেট" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

341,421 টি প্রশ্ন

434,577 টি উত্তর

135,839 টি মন্তব্য

184,203 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...