বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
255 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (24 পয়েন্ট)

3 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (8,213 পয়েন্ট)
অযথা জনমনে আতঙ্ক সৃষ্টি ও পদ্মা সেতুর নির্মাণকাজ বাধাগ্রস্ত করার জন্য দেশি ও বিদেশি মহল একযোগে এ অপপ্রচার চালাচ্ছে। এ ক্ষেত্রে সতর্ক থাকা আমাদের কর্তব্য।
0 টি পছন্দ
করেছেন (689 পয়েন্ট)
আসলে পদ্মা সেতুর জন্য মানুষে কল্লা লাগবে না। পদ্মা সেতুর কাজ বর্তমান হচ্ছে না। কিছু দিন পরে আবার কাজ শুরু করবে। এই জন্য কিছু বিবেকহিন মানুষ ভাবছে পন্মা সেতুর জন্য নাকি মাথা লাগবে। আর দেশে শিশ্তু পাচারের সংখ্যা একটু বৃদ্ধি হয়েছে। ইত্যাদি কারণে মানুষ ভাবছে পদ্মা সেতুর কাজে মাথা প্রযোজন।
করেছেন (24 পয়েন্ট)
তাহলে সম্প্রতি নেত্রকোনায় শিশুর মাথা পাওয়া গেলো কেন?
করেছেন (8,213 পয়েন্ট)
এটা অন্য কোন অতি চালাক(!) খুনি করতে গিয়ে ধরা খেয়েছে। সে ভেবেছিল এভাবে খুনটা করে পালাতে পারলে দোষ সহজেই পদ্মা সেতুর ঘাড়ে চাপানো যাবে। কিন্তু আগেই ধরা পড়ে গেল।
করেছেন (2,165 পয়েন্ট)
এক দম ঠিক কথা
0 টি পছন্দ
করেছেন (352 পয়েন্ট)
নাহ কোন ধরনের নির্মাণশৈলী তে কল্লা বা এ টাইপের কিছু লাগে না। তবে একদল লোক এ সুযোগ কে কাজে লাগিয়ে নিজেদের অসৎ কাজ পরিচালনা করছে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
02 মার্চ 2018 "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন mdshakilmhc (11 পয়েন্ট)
3 টি উত্তর
09 অগাস্ট "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন SM Faizul Islam (37 পয়েন্ট)

359,806 টি প্রশ্ন

454,994 টি উত্তর

142,454 টি মন্তব্য

190,270 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...