বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
250 জন দেখেছেন
"গবেষণায় মৃত্যু" বিভাগে করেছেন (56 পয়েন্ট)

1 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (6,210 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

মানুষের কাটা মাথা কখনোই কোন ব্রিজে প্রয়োজন হয়নি বা হবেও না এটি শুধুই মাত্র একটি গুজব । আজ এই বিজ্ঞানের যুগে, তথ্যপ্রযুক্তি যুগে মানুষ যে এতবড় একটি গুজব কে বিশ্বাস করল সেটাই আশ্চর্যকর । ছেলেধরা আগেও ছিল এখনোও আছে এর মানে এই নয় যে এগুলো পদ্মাসেতুর জন্য।  তাছাড়া বড় কোন কাজে ছাগল বা কোন প্রানী বলি দেওয়া বিভিন্ন ধর্মে বা সমাজে প্রচলিত আছে বা থাকতেই পারে কিন্তু সেটা একবার । তবে গতকাল যুবকের ব্যাগ থেকে কাটামাথা পাওয়ার  যে ঘটনাটি ঘটেছে তার কারন জানার জন্য পুলিশ বিষয়টি তদন্ত করছে । পদ্মাসেতুর জন্য  কাটামাথার বিষয়টি যে গুজব তার কিছু যৌক্তিক আলোচনা করছি। ১ মাথা বা রক্ত কখনওই কন্সট্রাকশনের কাজে আসেনা । ২ যদি কোন দানব মাথা চেয়ে থাকে তবে সেই দানব কার সাথে যোগাযোগ করেছে বা কিভাবে করেছে?। ৩ দানব দ্বারা জিন উদ্দেশ্য নেওয়া যায় কিন্তু এখানে দানব বলতে সাগরে বা নদীতে অদ্ভুত কোন প্রানীকে বুঝানো হয়েছে যা পুরাই মিথ্যা। এযুগে সাগরে বা নদীতে কি আছে তা মানুষের জানা। এভাবে আরো অনেক যুক্তি দেওয়া সম্ভব। তবে সবসময়ই সতর্ক থাকতে হবে যেহেতু আমাদের সমাজে ছেলেধরারা অহরহই ঘুরে বেড়াচ্ছে। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
15 ফেব্রুয়ারি 2018 "গবেষণায় মৃত্যু" বিভাগে জিজ্ঞাসা করেছেন Hemophilic shahin (1,005 পয়েন্ট)

332,166 টি প্রশ্ন

423,064 টি উত্তর

131,430 টি মন্তব্য

181,284 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...