বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
79 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (8,168 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
আমি একটি প্রশ্নে বন্ধ করার কারণ উল্লেখ করেছিঃ প্রশ্নটি আগে করা হলেও, ডুপ্লিকেট প্রশ্নের উত্তর বেশি মানসম্পন্ন।  কিন্তু বন্ধ করার পর দেখি লেখা উঠেছে "এ প্রশ্নের ডুপ্লিকেট হওয়ার কারণে বন্ধ করা হয়েছে..." 

এটা কেন হলো?
করেছেন (1,368 পয়েন্ট)
ডুপ্লিকেট প্রশ্নের লিংক দিয়েছিলেন কি? বন্ধ করার পর নিচে ডুপ্লিকেট প্রশ্নের লিংক দেখা গিয়েছিল?
করেছেন (8,168 পয়েন্ট)
লিংক দিয়েছিলাম। কিন্তু যে প্রশ্নের লিংক দিয়েছিলাম সেটা ছিল বন্ধ করা প্রশ্নের ডুপ্লিকেট(কিন্তু উত্তরটি বেশি মানসম্পন্ন)। কিন্তু লেখা উঠল উলটা।
করেছেন (14,860 পয়েন্ট)
এখানে আপনি একটি ভুল করেছেন। নতুন প্রশ্ন টি বন্ধ করতে হবে পুরনো প্রশ্নটি লিংকে। পুরনো প্রশ্নটি নতুন প্রশ্নের লিংক দিয়ে বন্ধ করা যাবে না।
আমি এখন সম্পাদন করে দিয়েছি দেখুন।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (14,860 পয়েন্ট)
নীতিমালা /পরিচালনা সুবিধা/সরল ভাবে পরিচালনার জন্য

কার্যক্রমটি ঠিকই আছে।

ডুপ্লিকেট দেখানো অর্থাৎ পুরানো প্রশ্নের উত্তর গুলো অপেক্ষায় আপনার উত্তরটি ডুপ্লিকেট প্রশ্নে (নতুন প্রশ্নের) উত্তরটি যদি ভালো হয়, তাহলে ডুপ্লিকেটকৃত প্রশ্নে উত্তরটি সেখান থেকে মুছে দিয়ে পূর্বের প্রশ্নের উত্তর দিতে পারবেন যদি উত্তরটির মান ভালো হয়ে থাকে তো পূর্বের উত্তরগুলো থেকে। 
জুনায়েত ইসলাম: দেশ ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে সদা প্রস্তুত। শৃঙ্খলা ও ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং প্রচন্ড দেশ প্রেমী এজন্যই দেশ রক্ষার মতো পবিত্র দায়িত্ব বেছে নিয়েছেন পেশাগত জীবনে। জ্ঞানার্জনের লক্ষ্যে ও পরোপকারের স্বার্থে দীর্ঘদিন থেকেই বিস্ময় অ্যানসারের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত।
0 টি পছন্দ
করেছেন (1,368 পয়েন্ট)
প্রশ্ন বন্ধ করার সময় ডুপ্লিকেট প্রশ্নের লিংক দিলেই স্বয়ংক্রিয়ভাবে এই লেখাটি দেখা যাবে এবং লেখাটির সাথে ডুপ্লিকেট প্রশ্নটির লিংকটিও প্রদর্শিত হবে। লিংক এর সাথে অন্য কিছু লিখলে সেটা প্রদর্শিত হবে না। কারণ ডুপ্লিকেট লিংক দিলে যে লেখাটি আসছে সেটা বিস্ময়ের পূর্বনির্ধারিত। আশা করি বুঝতে পেরেছেন।

আর যদি শুধু আপনার লেখা কারণটাই দেখাতে চান তাহলে লিংক দিবেন না। তবে ডুপ্লিকেট প্রশ্নের ক্ষেত্রে শুধু পুরণো প্রশ্নের ডুপ্লিকেট লিংকটা মেনশন করাটাই সর্বোত্তম।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
0 টি উত্তর
04 নভেম্বর "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

358,208 টি প্রশ্ন

453,178 টি উত্তর

141,944 টি মন্তব্য

189,791 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...