বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
40 জন দেখেছেন
"ইসলাম" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
জ্বীনরা বিভিন্ন আকৃতি ধারণ করতে পারে। সহবাসের সময় স্ত্রী ঊলঙ্গ হয়। তখন যদি বদ জ্বীন বাতাসের মধ্য হয়ে সহবাসের ঘড়ে প্রবেশ করে। আর স্ত্রীকে দেখে ফেলে এবং অনিষ্ট করে সেক্ষেত্র কিভাবে স্ত্রীর পর্দা রক্ষা করা সম্ভব । একটু ব্যাখ্যাসহ বুঝিয়ে দিলে খুশি হতাম।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (7,631 পয়েন্ট)
মহান আল্লাহ পাকের দেয়া শক্তি ব্যবহার করে শয়তান জ্বীন মানুষ কিংবা প্রাণীর আকার বা রূপ ধারণ করতে পারে। সহীহ হাদীসের মাধ্যমে এই সত্য প্রতিষ্ঠিত।

জ্বীন জাতি হচ্ছে ইসলাম ধর্মের মূল গ্রন্থ কোরআনে বর্ণিত একটি জীব বা সৃষ্টি। সাধারণত মানুষের চোখে তারা দৃষ্টিগ্রাহ্য নয়। কিন্তু, জ্বীনরা মানুষদেরকে দেখতে পায়।

যেহেতু মানুষের চোখে তারা দৃষ্টিগ্রাহ্য নয় তাই জ্বীনদের সামনে নারীদেরকে পর্দা করতে হবে না। যদিও তারা মানুষের কাছে আসে কিন্তু দেখা যায়না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

312,868 টি প্রশ্ন

402,418 টি উত্তর

123,597 টি মন্তব্য

173,323 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...