বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
41 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি বাইরে চাকরি করাই প্রায় তিনমাস পর পর স্ত্রীর সাথে দেখা হয়। এ সময় যৌন মিলনের সময় স্ত্রী লিঙ্গে পু:লিঙ্গ প্রবেশের সময় আমি অনেক উষ্ণতা অনুভব করি এবং সাথে সাথে বীর্যপাত করে ফেলি। এরপর ও প্রায় দুই  তিন মিনিট লিঙ্গ শক্ত থাকে এবং সঙ্গম করতে পারি। কনডম ব্যবহার করেও এ সমস্যা হয়।

এই উষ্ণতা কম অনুভব করার বা দ্রুত বীর্যপাত রোধের কোন উপায় বা চিকিৎসার ক্ষেত্রে কোন ভালো ঔষধের নাম বলবেন প্লিজ। 

ধন্যবাদ।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (13,657 পয়েন্ট)
বাহিরে থাকা অবস্থায় আপনি হয়তো পর্নোগ্রাফি দেখে হস্তমৈথুন করেছিলেন যার কারনে এমন হচ্ছে। যাই হোক আপনি লিঙ্গে মধু ও কালোজিরার তেল মালিস করবেন। পাশাপাশি রসুন ও ১ চামচ মধু খাবেন রাতে। সহবাসে তারাহুড়া করবেন না, ফোর প্লে করুন,এবং আপনি একজন হামদার্দ ডাক্তারের চিকিৎসা নিন।এবং নিয়মিত ভাবে ৩ মাস  ঔষধ খান।
করেছেন (12 পয়েন্ট)
রসুন কি কাঁচা খেতে হবে ? গোটা রসুন নাকি কয়েক টা কোয়া খেলেই হবে?
করেছেন (13,657 পয়েন্ট)
হ্যা কাচা রসুন।  ভাই গোটা রসুন না  শুধু রসুনের ১ /২ টা কোয়া খাবেন।  ২ টা কোয়ার বেশি কখনোই  খাবেন না।  কোয়া গুলো কুচি কুচি করে কেটে ১ চামচ মধু দিয়ে খাবেন   খাওয়ার পর হালকা গরম পানি বা দুধ খাবেন
করেছেন (12 পয়েন্ট)
ধন্যবাদ ভাই।
আরেকটি বিষয়, উষ্ণতা অনুভব এর সাথে হস্তমৈথুন এর সম্পর্ক টি যদি একটু বুঝিয়ে বলতেন।
করেছেন (13,657 পয়েন্ট)
হ্যা এটি হস্তমৈথুন এর সাথে সম্পর্ক আছে আপনি হস্তমৈথুন করবেন না তবে লিঙ্গে কালোজিরার তেল ও মধু মালিস করবেন সব ঠিক হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
16 মার্চ "চাকুরী" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
1 উত্তর

311,853 টি প্রশ্ন

401,437 টি উত্তর

123,272 টি মন্তব্য

172,848 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...