বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
41 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার শরীর সবসময় গরম থাকে। আমি আগেও Bissoy Answer এ উত্তর দেখেছি কিন্তু আমার গা গরমের পাশাপাশি আরো কিছু সমস্যা আছে যেমন - খাওয়ার অরুচি, ওজন কমে যাওয়া(খুব হ্যাংলা হয়ে গেছি), মাঝেমধ্যে কিছু খেতে গেলে তা সম্পূর্ণ খেতে না পারা কারণ খেতে গেলে বমি চলে আস্তে চায়।

সঠিক কোনো সমাধান হবে?

এবং সমস্যা টা / রোগটা কি?
করেছেন (281 পয়েন্ট)
আপনার বয়স কত?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
অনেকসময় মানসিক সমস্যা বা মানসিক কারণে সবসময় শরীর গরম হতে পারে। অনেক সময় দুশ্চিন্তার কারণে কোনো কাজে সঠিকভাবে মনোযোগ দেওয়া যায় না, ভালো ঘুম হয় না ফলে পরবর্তী দিনগুলোতে শরীর দুর্বল লাগতে পারে। গরম গরম অনুভব হতে পারে।আবার থাইরয়েড হরমোনের সমস্যা বা অন্য আরো সমস্যার কারণেও এমনটা হতে পারে।আবার দেখা যায় রক্তের সমস্যার কারণে  এটি হতে পারে।আপনি প্রচুর পরিমাণে পানি খান,ভিটামিন বি সমৃদ্ধ খাবার খান।  অ্যাপেল সিডার ভিনেগার এবং সামান্য লেবুর রস একত্রে করে গোসলের আগে শরীরে লাগান এবং ম্যাসাজ করুন ৫-৭মিনিট,এরপর ঠাণ্ডা জল দিয়ে ধুয়ে ফেলুন। প্রতিদিন ব্যবহারে ভাল ফল পাবেন।। আপনি প্রতিদিন জলের সাথে সামান্য লবণ মিশিয়ে সেই জল পান করুন যতগ্লাস পারবেন।চিকিৎসক এর পরামর্শ নিন সমস্যা বেশি হলে। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর
20 জুন 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন habibhp (11 পয়েন্ট)
2 টি উত্তর
07 মার্চ 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ajimul Islam (146 পয়েন্ট)
2 টি উত্তর
06 নভেম্বর 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন skhridoy (20 পয়েন্ট)

312,741 টি প্রশ্ন

402,307 টি উত্তর

123,565 টি মন্তব্য

173,281 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...