বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
123 জন দেখেছেন
"খেলা" বিভাগে করেছেন (11 পয়েন্ট)

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (3,618 পয়েন্ট)
এখন পর্যন্ত বিশ্বকাপে খেলোয়াড়দের যে পারফরম্যান্স তাতে সাকিব আল হাসান আর মিচেল স্টার্কের মধ্যে একজন বিশ্বকাপের সেরা খেলোয়াড় বা ম্যান অফ দ্যা সিরিজ হবে।তবে এক্ষেত্রে সাকিব আল হাসানের সম্ভাবনা বেশি।কারণ সাকিব আল হাসান ৮ ম্যাচে ৮ ইনিংসে ৬০৬ রানের পাশাপাশি ১১টি উইকেটও নিয়েছেন।
করেছেন (4,731 পয়েন্ট)
জনাব!
বিশ্বকাপের ক্ষেত্রে দেখা যায়, যে দল কমপক্ষে সেমি-ফাইনাল খেলেছে, তাদের মধ্য থেকেই সেরা খেলোয়াড় নির্বাচিত হয়৷ এক্ষেত্রে বাংলাদেশ তো আর সেমি-ফাইনাল খেলে নি, তাহলে সাকিব আল হাসানের ম্যান অব দ্যা সিরিজ হওয়ার সম্ভাবনা কতটুকু?
করেছেন (3,618 পয়েন্ট)
ম্যান অফ দ্যা টূর্নামেন্ট নির্বাচিত করা হয় একটা খেলোয়াড় টূর্নামেন্টে কত ভাল খেলল তার উপর।এখানে দলের কোন ভূমিকা নেই।একটা দল যখন সেমিফাইনাল বা ফাইনাল পর্যন্ত খেলে তখন তার খেলোয়াড়রা আরো দুই একটি বাড়তি ম্যাচ খেলার সুযোগ পায়।ফলে তাদের সামনে অন্যদের চেয়ে রান ও উইকেট বাড়িয়ে নেবার একটা আলাদা সুযোগ থাকে।তবে এবার সাকিব ৮ ম্যাচে যেরকম খেলেছে অন্যরা ১০ ম্যাচে সেরকম খেলতে পারেনি।
0 টি পছন্দ
করেছেন (381 পয়েন্ট)
এখন পযন্ত  সাকিব আল হাছান,,,   নাম্বার ওয়ান,,, রান এবং উইকেট দিয়ে।  কিন্তু বাংলাদেশ সেমি ফাইনালে যেতে পারেনি,,, তাই সেরা হবে রোহিত শর্মা এবং মিচের্ল স্টার্ক ।             

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর
02 এপ্রিল 2014 "খেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন সার শু (106 পয়েন্ট)

312,741 টি প্রশ্ন

402,307 টি উত্তর

123,565 টি মন্তব্য

173,281 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...