বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
25 জন দেখেছেন
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমার স্ত্রীর অনিয়মিত পিরিয়ড হয়। শেষ ২৫ দিন মতো আগে পিরিয়ড হয়েছে। গতকাল আমরা সেক্স করেছি কন্ডম বা কোন প্রকার প্রটেকশন ছাড়া। আজ সকালে এই প্রথমবারের মতো ইমারজেন্সি পিল খাওয়ানোর সিদ্ধান্ত নিয়েছি কারন এখনি আমরা সন্তান চাই না। পিল রাতে হাতের কাছে না থাকায় আজ সকালে খাওয়ানোর কথা ভেবেছি ১২ ঘন্টা আগেই। কিন্তু অজান্তে পিল খাওয়ানোর পরূর্ব মুহুর্তে তার পিরিয়ড শুরু হয়ে গিয়েছে। এখন কি তার গর্ভধারনের আর কোনো সম্ভবনা আছে?? পিল কি খাওয়ানোর প্রয়োজন আছে??

দয় করে জানালে উপকৃত হবো। ধন্যবাদ

1 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (13,657 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
না পিল খাওয়াবেন না।

আপনার স্ত্রীর মাসিক অনিয়মিত হয় আর  অনিয়মিত মাসিকের মাসিক চলাকালিন সময় টুকু নিরাপদ সেক্স সময়।আর যেহেতু সহবাসের পরের দিন মাসিক হয়েছে তাহলে প্রেগন্যান্ট হওয়ার কোন সম্ভাবনা নেই আপনি নিশ্চিত থাকুন।

প্লিজ ইমার্জেন্সি পিল খাওয়াবেন না। খাওয়াবেন না।খাওয়াবেন না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
30 ডিসেম্বর 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন চৌধুরী সাহেব (15 পয়েন্ট)

311,853 টি প্রশ্ন

401,437 টি উত্তর

123,272 টি মন্তব্য

172,848 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...