বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
57 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (19 পয়েন্ট)
একটি চাকরীর ইন্টারভিউ এ প্রশ্ন করা হল- "মনে করুন একটা প্রচণ্ড ঝড়ের রাত্রে আপনি গাড়ি চালিয়ে যাচ্ছেন। একটু সামনে যেতেই দেখলেন ৩ জন যাত্রী অপেক্ষা করছে গাড়ির জন্য। ১ম জন- একজন অসুস্থ বৃদ্ধ মহিলা। দ্রুত হাসপাতালে তাঁর যাওয়া দরকার। ২য় জন- আপনার সবচাইতে ভালো বন্ধু। যে আপনার জীবন বাঁচিয়েছিল। ৩য় জন- আপনার স্বপ্নের নারী। যার জন্য আপনি অপেক্ষায় ছিলেন এতদিন। এখন প্রশ্ন হচ্ছে আপনি কাকে গাড়িতে তুলবেন? মনে রাখবেন মাত্র এক জনকেই তুলতে পারবেন গাড়িতে..

3 উত্তর

+3 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
আমি অবশ্যই ১ম ব্যক্তিকেই তুলবো(একজন অসুস্থ বৃদ্ধ মহিলা। দ্রুত হাসপাতালে তাঁর যাওয়া দরকার)। আর ২য় ব্যক্তিকে ব্যাপার টা বুঝিয়ে বলবো,কারন সে আমার ভাল বন্ধু,কাজেই সে অবশ্যই পরিস্থিতি বুঝবে এবং আমার মতামতকে সমর্থন করবে।

আর ৩য় ব্যক্তি অর্থাৎ নারীকে তোলার মানেই নেই,একজন নারীর জন্য ১ম কিংবা ২য় ব্যক্তিকে উপেক্ষা করার কোনো লজিকই দেখিনা।
করেছেন (3,576 পয়েন্ট)
এখানে প্রশ্ন কর্তা স্বপ্নের নারী বলতে কি বুঝিয়েছেন?
করেছেন (17,359 পয়েন্ট)
স্বপ্নের নারী বলতে যেকেউ ই হতে পারেন। আপনার উত্তরের মতো প্রেমিকা উল্লেখ করা হয়নি প্রশ্নে। স্বপ্নের নারী  বলতে কোনো প্রত্যাশিত নারীকে বোঝানো হয়, যাকে ড্রিম গার্ল বলে তাইনা। এই ড্রিম গার্ল যেকেউ ই হতে পারে(প্রেমিকা নন কেবল)। আর আপনার ব্যাখ্যানুসারে তার বন্ধুকে সে এই মেয়েটিকে নিয়ে যেতে বলবে-যা একেবারেই অপ্রাসঙ্গিক।  যদি প্রশ্নে প্রেমিকা লেখা থাকতো তাহলে আপনার উত্তরটি মানা যেতো। কিন্তু কেবল একজনের স্বপ্নের নারী যে অন্য আরেকজনের সাথে নির্দিধায় চলে যাবেন এমনটি কিন্তু কোথাও বলা নেই।।আপনি যেখানে পড়েছিলেন সেটির প্যাটার্ন আলাদা ছিল হয়তো। যখন উত্তর লেখা হয় তখন প্রশ্নে যা লেখা হয় সেটির প্রেক্ষিতেই উত্তর প্রদান করা উচিৎ, আপনি কোথায় কি পড়েছেন তা দেখে নয়।ধন্যবাদ
0 টি পছন্দ
করেছেন (7,934 পয়েন্ট)
অসুস্থ মহিলাকে গাড়িতে তুলব এবং হাসপাতালে নিয়ে যাবো। কারণ,তিনি রোগী তাই তাকে হাসপাতালে নেওয়াটা বিশেষ জরুরি। বাকি দুজনকে বুঝিয়ে বললেও তারাও বুঝবে যে অসুস্থ মহিলাকে নেওয়াটা দরকার ।
মানিক রাজ জ্ঞানের জন্যই জ্ঞানকে ভালোবাসেন, জ্ঞানের প্রতি রয়েছে অতৃপ্ত তৃষ্ণা আর তাই দীর্ঘদিন যাবত ইন্টারনেটের এর সাহায্য অজানাকে জানার চেষ্টা করেন। নিজে জ্ঞান অর্জনের পাশাপাশি অন্যকে জানানো ও নিঃস্বার্থভাবে অপরকে সাহায্য করার জন্য বিস্ময় অ্যানসারসকে বেছে নিয়েছেন। বিস্ময় অ্যানসারস এর সাথে আছেন সমন্বয়ক হিসেবে।
0 টি পছন্দ
করেছেন (2,943 পয়েন্ট)
আমি অসুস্হ মহিলাকেই গাড়িতে তুলব।কারণ উনি অসুস্হ কখন কি হয় বলা যায়না।তার মধ্যে বাইরে হচ্ছে ঝড়।এতে তার অবস্হা আরও খারাপ হয়ে যাবে।আর দ্বিতীয় জন আমার যেহেতু খুব ভালো বন্ধু তাই সে আমার কথা শুনবে।আর যেহেতু সে কারও জীবন বাঁচিয়েছিল তাই সে আরেকজনকেই বাঁচাতে বলবে।নিজের কথা বাদ দিয়ে সে বৃদ্ধ মহিলার কথাই বলবে।আর তৃতীয় জনকে তোলাই যাবেনা।যতই সে স্বপ্নের নারী হোক।দুনিয়াতে নারীর অভাব নেই।ভালো কাজ করলে,চরিত্র ভালো হলো স্বপ্নের নারী এমনি পাওয়া যাবে।তাই প্রথম বৃদ্ধ মহিলার কথাই আগে চিন্তা করতে হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর

312,429 টি প্রশ্ন

402,011 টি উত্তর

123,447 টি মন্তব্য

173,133 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...