বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
240 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
অনেকে ফেসবুকে পোস্ট দিচ্ছে যে পদ্মা সেতু নির্মাণে নাকি মানুষের মাথা লাগতেছে।এজন্য সারা বাংলাদেশে নাকি ৪২ টা দল বের হয়ছে।আবার অনেকে ফেসবুক পোস্টে বলতেছে যে,এই এলাকা থেকে এতজন লাপাত্তা হয়ছে।এ ঘটনা কী সত্যি নাকি ভুঁয়া?

বিঃদ্রঃআমরা ইদানিং নিউজপেপারে দেখছি যে এই মানুষ লাপাত্তা বা এক জায়গা থেকে আর ফিরে আসেনি,অনেক ছোট ছেলেমেয়েও হারিয়ে যাওয়ার খবর পাই।মূলত ভয়ের কারণেই এ প্রশ্নটি করা.........           

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (274 পয়েন্ট)
শিশু  পাচার ব্যাপারটা ভিন্ন  কথা,,  কিন্তু  পদ্মা সেতুর জন্য  মাথা লাগে এইটা নিতান্ত  পাগলের প্রলাপ ।  পদ্মা সেতু মাথা কিংবা রক্ত দিয়ে কি করবে।  মাথার খুলি কিংবা রক্ত ইট ,  বালি,  সিমেন্টের সাথে মিশানো হলে বরং সেতুর ক্ষতি হবে।  কোনো ধর্মেই এই সমস্ত  কথার সমর্থণ করে না।  বরং ইসলাম ধর্মে এই সমস্ত  কথা বিশ্বাস করা হারাম,  এবং পাপের কাজ।  বরং গুজব রটাবেন না! 
0 টি পছন্দ
করেছেন (192 পয়েন্ট)
নিউজ তো তাই বলছে । সর্বপ্রথম চ্যানেল-24 থেকে আপডেট হওয়া খবর যে পদ্মা সেতুতে ১,০০০০০ মাথা প্রয়োজন । যার জন্য ৪২ টি দল তৈরি হয়েছে যার কাছে একটি গ্যাস/স্প্রে রয়েছে যা ১০/১৫ হাত দূর থেকে মারলে মানুষ অজ্ঞান হয়ে যায় । এমন কি রাজশাহীতে ১০-১৩ টি লাশ পাওয়া গেছে বলে জানা গেছে ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর

311,808 টি প্রশ্ন

401,404 টি উত্তর

123,264 টি মন্তব্য

172,829 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...