বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
38 জন দেখেছেন
"ঈমান ও আক্বীদা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

আসসালামু আলাইকুম। আমার এক বন্ধুর সাথে আমার ভুল বুঝাবুঝি হয়েছিলো তাই আমি রাগ করে মনে মনে কসম  করেছিলাম যে আমি যদি ওর সাথে পরবর্তীতে আর বন্ধুত্ব রাখবো নাহ। আর যদি রাখি তাহলে আমার ঈমান চলে যাবে। কিন্তু এখন আমি বুঝতে পেরেছি ভুল ওর ছিলো নাহ, এখন আবার ওর সাথে কথা বলতে চাই। কিন্তু আমি তো শপথ করেছিলাম।  আর এর নিয়ম নাকি ৩ ধরনের আছে কিন্তু আমার একটা পালনেরো সামর্থ্য নেই। কি করবো। পরিবারে থাকি তাই রোজাও রাখতে পারবো নাহ। সন্দেহ করবে মা-বাবা। কি করবো এখন আল্লাহ!!

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (229 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আপনি তার সাথে আবার বন্ধুত্ব করুন।এতে আপনার ইমান যাবে না বরং ইমান শক্তিশালী হবে।কারন হাদিস অনুসারে যত জগরাই হোক ৩ দিনের ভিতরেে কথা বলতে হবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
04 ডিসেম্বর 2018 "ঈমান ও আক্বীদা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

313,056 টি প্রশ্ন

402,688 টি উত্তর

123,718 টি মন্তব্য

173,412 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...