বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
90 জন দেখেছেন
"অ্যান্ড্রয়েড" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
বিভাগ পূনঃনির্ধারিত

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,329 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
আপনি Redmi Go কিনতে পারেন।দাম ৪৪৯৯ টাকা।

শাওমির এই ফোনটি ৫ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। যার পিক্সেল রেজুলেশন ৭২০ × ১২৮০ এবং আসপেক্ট রেশিও ১৬:৯ । ডুয়াল সিমের এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪২৫ প্রসেসর ও গ্রাফিক্সের জন্য এড্রেনো ৩০৮ জিপিইউ দেওয়া হয়েছে।এই ফোনে ১ জিবি র‌্যাম ও ৮/১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে যা মাইক্রোএসডি কার্ডের দ্বারা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।ফটোগ্রাফির জন্য এই ফোনে f/২.০ অ্যাপারচারের সাথে ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরার সাথে এইচডিআর ও এলইডি ফ্ল্যাশ আছে।এছাড়াও সেলফির জন্য  f/২.২ অ্যাপারচারের সাথে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও দেওয়া হয়েছে । এই ফোনে ৩০০০ এমএএইচ ব্যাটারি আছে ।কানেক্টিভিটির জন্য এই ফোনে ফোরজি এলটি,ওয়াইফাই,ব্লুটুথ,জিপিএস দেওয়া হয়েছে।যদিও সেক্যুরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই।
0 টি পছন্দ
করেছেন (55 পয়েন্ট)
Symphony v98 নিতে পারেন । এটার দাম পড়বে ৪৫০০ টাকার মতো।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
17 জুলাই "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Yamin Raton (11 পয়েন্ট)

342,382 টি প্রশ্ন

435,482 টি উত্তর

136,182 টি মন্তব্য

184,589 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...