বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
44 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
এরপর থেকে উত্তর কাকে বলে দেখাচ্ছি।এমন উত্তর দিব যে বন্ধ করতে পারবেননা।কোন লুক্কায়িত করার সুযোগই পাবেননা।

1 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
আপনার কয়েকটা ভুল আমি লিখে দিচ্ছিঃ

১.আপনি হলেন সেই রুবিডিয়াম যে অযথা তর্ক করা ও মানুষকে অসম্মান করার জন্য সম্ভবত ৩বারের মতোন ব্লকে আছেন।

২.আপনার বিস্ময় আইডির শেষ নেই।নীতিমালা পড়েছেন তো...?

৩.আপনার সব উত্তর ভুল নয়,তবে আপনার কিছু উত্তর নিয়ে কথা না বললেই নয়। কারোর ব্রণ হলেই তাকে বেটনোভেট ক্রিম লিখে দেয়া সহ চিকিৎসা বিভাগে আপনার ভুল উত্তরের শেষ নেই।।শুধু তাই ই নয়,আপনার উত্তরে একাধিক সতর্ক আসে।অনেকক্ষেত্রে আপনি ধর্মীয় ব্যাপারেও রেফারেন্স বিহীন ভুল উত্তর দেন তা সতর্ক না দিলে অনেকের চোখেই পড়েনা। ধরুন একটা প্রশ্নে লেখা আছে এদেশের নাম কি,কেউ সঠিক উত্তর দিলো। আপ্নিও তার উত্তর প্রদানের ৫মিনিট পর দুই লাইন বাড়িয়ে একই উত্তর দিলেন। কি লাভ হল....? এইগুলি যখন আপনাকে ধরিয়ে দেয়া হচ্ছে তখন আপনি বলছেন "রূষা আমার পিছে লাগছে,আমাদের মুর্খ বলছে"। কিন্তু আসোলে আপনার ভুল কোন জায়গায় আমি কি বুঝতে পারেন না..? একজন মোটা হতে চাইলে তাকে আপনি ভিটামিন সিরাপ সাজেস্ট করবেন..? (কেবল উদাহরণ মাত্র)। 

৪.বিভিন্ন আইডি খুলে আপনি ঝামেলা করছেন।।আপনি কি জানেন না যে আইডি কার কয়টা তা চেক করার নিয়ম আছে..? আপনাকে সতর্ক করলে আপনি সেই সতর্ককারীকেই উলটা অসম্মান করেন। 

৫.আপনি ৩ পয়েন্ট এর আশায় অনেকসময় মানহীন উত্তর লেখেন,কিন্তু যখনই সেটা লুকানো হয়,আপনি তুলকালাম শুরু করেন। কেন ভাই..? আমাদের উত্তর লুক্কায়িত করা হয়না..? বিস্ময়ে অনেক উত্তর আসে রোজ। কই,আর কেউ তো আপনার মতোন এসব করে না। 

৬.আপনি কি কখনো ভেবে দেখেন নি যে আপনি যখনই আইডি খুলছেন তা কেন ব্লক হচ্ছে..? অযথা আপনার উত্তর কেউ কেন লুকাবে..? আপনাকে ব্যক্তিগত ভাবে কেউ চেনে..? আছে কোনো শত্রুতা..? নাই তাইনা..? তাহলে...?

কেউ বিস্ময় ছেড়ে যাক তা কখনোই কারোর কাম্য নয়। কিন্তু কারোর ভুল ধরিয়ে দিলে বারবার আপনি সেই ব্যক্তিকে অপমান করার অধিকার রাখেন না। নীতিমালার বিরুদ্ধে আপনি যেতে পারেন না।  আপনাকে অনুরোধ করছি নিজেকে শুধরিয়ে নিন।আপনাকে অপমান করে নয়,আপনার ভালোও জন্যই বলছি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

311,950 টি প্রশ্ন

401,547 টি উত্তর

123,324 টি মন্তব্য

172,906 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...