বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
74 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
মেয়েদের মুখের লোম দূর করতে লেজার চিকিৎসা নিচ্ছি,,,১৫ দিন পর পর একটি সেশন নিচ্ছি এই পযন্ত ৬টি সেশন হয়েছে কিন্তু আমার কোন উন্নতি হচ্ছে না,,যেখান থেকে চিকিৎসা নিচ্ছি ওরা বলছে আরো অনেক সময় লাগবে,, আমার আলরেডি ১৫০০০ টাকা খরচ হয়েছে,, ওরা বলছে একটি সেশন বাদ দিলেই আমি যে ৬ টি করেছি সেইগুলার কার্যকারিতা শেষ হয়ে যাবে এবং আবার নতুন করে সব শুরু করতে হবে, এখন আমার  পক্ষে এতো ব্যয়বহুল চিকিৎসা করতে পারছি না, আমি এটার জন্য আরো দ্রুত কার্যকর এবং কম খরচে কোন  চিকিৎসা  থাকলে বলবেন প্লিজ...???

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
লেজার ব্যতীত কোনোপ্রকার স্থায়ী সমাধান নেই। আপনি হেয়ার রিমুভার মেশিন দিয়ে কিছু সময়ের জন্য এসব লোম তুলে ফেললেও তা কখনো স্থায়ী নয়।অনেকসময় লেজার করলেও এটি স্থায়ী ভাবে দুরহয়না। কাজেই আপনার এই ব্যাপারে আপনাকে সাহায্য করতে পারছিনা।কারন এমন কোনো কিছুই নেই।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
15 জুলাই "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
03 জানুয়ারি 2016 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন মোঃসোহেল মামুন (14 পয়েন্ট)
2 টি উত্তর

313,242 টি প্রশ্ন

402,805 টি উত্তর

123,794 টি মন্তব্য

173,479 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...