বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
195 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (157 পয়েন্ট)

1 উত্তর

+6 টি পছন্দ
করেছেন (10,632 পয়েন্ট)
বর্তমানে একজন নতুন সাধারন সদস্য নতুন একাউন্ট খোলার পর ১০ পয়েন্ট পেয়ে থাকেন এবং তিনি প্রশ্ন জিজ্ঞাসা করার সুবিধা পেয়ে থাকেন।

আবার মান সম্মত উত্তর দিয়ে পয়েন্ট যদি ৪০০ হয় তাহলে যেকোন প্রশ্নের জন্য উত্তর নির্বাচন করা এই সুবিধাটি অর্জন করেন।

এছাড়া ৫০০ পয়েন্ট অর্জন করলে তখন যে কোন প্রশ্নকে পূনঃরায় বিভাগ বন্টন করা এই সুবিধাটি অর্জন করেন।

এবং পয়েন্ট যখন ৬০০ হবে তখন যে কোন প্রশ্ন বন্ধ করা এই সুবিধাটি অর্জন করেন।

বিস্তারিত ভাবে আরেক নজরে দেখে নিনঃ

১০ থেকে ৩০০ পয়েন্টেঃ শুধু প্রশ্ন জিজ্ঞাসা করার সুবিধা।

৪০০ পয়েন্টেঃ প্রশ্ন জিজ্ঞাসা, যে কোন প্রশ্নের জন্য উত্তর নির্বাচন করার সুবিধা।

৫০০ পয়েন্টেঃ প্রশ্ন জিজ্ঞাসা, যে কোন প্রশ্নকে পূনঃরায় বিভাগ বন্টন করা, যে কোন প্রশ্নের জন্য উত্তর নির্বাচন করার সুবিধা।

৬০০ পয়েন্টেঃ প্রশ্ন জিজ্ঞাসা, যে কোন প্রশ্নকে পূনঃরায় বিভাগ বন্টন করা, যে কোন প্রশ্ন বন্ধ করা, যে কোন প্রশ্নের জন্য উত্তর নির্বাচন করার সুবিধা পাবেন।

তবে বর্তমানে বিশেষ সদস্য ছাড়া সাধারণ সদস্যদের বিভাগ পরিবর্তনের সুবিধাটি বন্ধ রাখা হয়েছে। উপরিউক্ত সুবিধা ছাড়া সাধারণ সদস্য আর অতিরিক্ত সুবিধা পাবে না যতক্ষন না তাকে বিশেষজ্ঞ করা হয়েছে।
সাবির ইসলাম অত্যন্ত ধর্মীয় জ্ঞান পিপাসু এক জ্ঞানান্বেষী। জ্ঞান অন্বেষণ চেতনায় জাগ্রতময়। আপন জ্ঞানকে আরো সমুন্নত করার ইচ্ছা নিয়েই তথ্য প্রযুক্তির জগতে যুক্ত হয়েছেন নিজে জানতে এবং অন্যকে জানাতে। লক্ষ কোটি মানুষের নীরব আলাপনের তীর্থ ক্ষেত্রে যুক্ত আছেন একজন সমন্বয়ক হিসেবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

358,495 টি প্রশ্ন

453,497 টি উত্তর

142,025 টি মন্তব্য

189,853 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...