বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
58 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আমি বিস্ময়ে প্রোফাইল ফটো যোগ করেছি।তারপর কিছু প্রশ্নে ভুল দেখিয়ে দিয়েছি।কোনো ব্যাজ আসেনি।তারপর সর্বোত্তম উত্তর প্রদান করেও আমার করা উত্তর সর্বোত্তম বলে চিন্হিত হয়নি।আমার করা প্রশ্নে উত্তর আসলে এখন কোনো বিজ্ঞপ্তি আসেনা।

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
আপনি যদি ব্যাজ পাওয়ার মতো কার্যক্রম সঠিকভাবে করেন তাহলে অবশ্যই ব্যাজ পাবেন। আপনার প্রোফাইল ভিজিট করে দেখলাম আপনি বেশ কয়েকটি ব্যাজ পেয়েছেন,তাহলে কি নিয়ে অভিযোগ করছেন...?আর আপনার উত্তর যদি সর্বোত্তম করার মতো হয় তাহলে সেটি অবশ্যই সর্বোত্তম নির্বাচিত হবে। হয়তো আপনার উত্তর যথার্থ নয় কিংবা সর্বোত্তমের যোগ্য নয় তাই কেউ আপনার সর্বোত্তম চিহ্নিত উত্তরগুলি পুনরায় খুলে দিচ্ছে। আর নোটিফিকেশন জনিত সমস্যা নিয়ে অনেক প্রশ্নই করা হয়েছে ইতিমধ্যে, সেগুলি দেখে নিন। আপনি আপনার ব্রাউজার ডেস্কটপ মুডে নিয়ে গিয়ে নোটিফিকেশন দেখুন,বর্তমানে সার্ভার জনিত সমস্যার কারণে সরাসরি নোটিফিকেশন দেখা সিস্টেমটি অফ আছে।
করেছেন (339 পয়েন্ট)
আচ্ছা বুঝেছি।ধন্যবাদ আপা।
0 টি পছন্দ
করেছেন (165 পয়েন্ট)
আপনি কেন বারবার অভিযোগ করছেন, একবার নিজের প্রোফাইটি দেখুন। আপনি যে ব্যাজ নিয়ে অভিযোগ করেছেন তার সবকটিই ব্যাজ আপনাকে দেওয়া হয়েছে। আমি আপনার প্রোফাইল পরিদর্শন করেছি। প্রোফাইল দেখুন।

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

312,429 টি প্রশ্ন

402,011 টি উত্তর

123,447 টি মন্তব্য

173,133 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...