বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
45 জন দেখেছেন
"আইন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
বিভাগ পূনঃনির্ধারিত
আমার বন্ধুর আজ প্রায় তিন বছর যাবত ওর বউ এর সাথে আলাদা থাকছে নানা সময় ওদের ঝগড়াঝাটি হত কখনও আমার উপস্থিতি  ছিলনা। আর আজ প্রায় ৪ মাস আমার বাইক আমার বন্ধু চুরি করিয়েছে সেই সুবাধে ওর সাথে আমার সম্পর্ক নেই।কিন্তু এখন নাকি ওর বউ নারী নির্যাতন মামলা করে ওকে গত দুদিন আগে ধরিয়ে নিয়ে গেছে ২/৩/৪ নং আসামি ওর ফ্যামিলি মেম্বার এবং ৫ নং আসামী আমাকে দেয়া হয়েছে। এমতাবস্থায় আমি কি করতে পারি দয়া করে জানাবেন কারণ আমি মামলা মোকাদ্দমা কিছুই বুজিনা।        

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,735 পয়েন্ট)
আপনি একজন উকিল ধরে জামিন নিয়ে নিন । বাকি কি কি করতে হবে ,  তা  উকিলই বলে দিবে । 
0 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)

যেহেতু তারা মামলাটি করেই ফেলেছে এখন তো আপনাকে মামলার অধীনে থাকতেই হবে।যেহেতু আপনার বিরুদ্ধেও থানায় মামলা হয়েছে, তাই এজাহারের কপিটি সংগ্রহের চেষ্টা করুন এবং আইনজীবীর সঙ্গে আলোচনা করুন। তদন্তকারী কর্মকর্তা আপনার বিরুদ্ধে অভিযোগটির সত্যতা না পেলে আপনাকে নির্দোষ দেখিয়ে চূড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল করবেন।অবশ্যই একজন আইনজীবীর সাহায্য নিন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
15 সেপ্টেম্বর 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন kmkhairul (30 পয়েন্ট)
1 উত্তর
21 সেপ্টেম্বর 2017 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন তাজির আনাম (364 পয়েন্ট)
0 টি উত্তর
12 ডিসেম্বর 2016 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন শেখ শাব (12 পয়েন্ট)
1 উত্তর
31 অক্টোবর 2016 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Talhah Bashary (12 পয়েন্ট)

312,211 টি প্রশ্ন

401,797 টি উত্তর

123,440 টি মন্তব্য

173,033 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...