বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
109 জন দেখেছেন
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (19 পয়েন্ট)

4 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
দেখুন, জোর করে কখনো ভালবাসা পাওয়া যায়না। কাজেই এটাই উত্তম যে আপনি তাকে ভুলে যান। নিজেকে সব সময় কোনো না কোনো কাজে ব্যস্ত রাখুন। দেখবেন সব ভুলে গেছেন। আপনি তাকে শেষ বারের মতো  বোঝানোর চেষ্টা করুন অথবা আপনার বা তার কোনো বন্ধুকে দিয়ে তাকে বোঝানোর চেষ্টা করুন। যদি কিছুতেই কাজ না হয় তাহলে তাকে ভুলে যাওয়াই উত্তম।
+1 টি পছন্দ
করেছেন (13 পয়েন্ট)
মা - বাবা পরিবার কিংবা নিজের জন্য কি করেছেন কখনও ভেবে দেখেছেন, আল্লাহ প্রদত্ত জীবন তাঁর সন্তুষ্টির জন্য নিজেকে নিজে শেষ করে দেয়া নাহ্ ...!
0 টি পছন্দ
করেছেন (3,573 পয়েন্ট)
জীবন কি এতটাই ঠুনকো?সামান্য একটা মেয়ের জন্য মরে যাবেন।তাও আবার এমন মেয়ের জন্য যে কি না আপনাকে ভালবাসে না।ভালবাসা জোর করে হয় না।তাই আপনার উচিত তাকে ভূলে যাওয়া।নিজেকে ভালবাসুন,নিজের এবং পরিবারের জন্য বাঁচুন।মনে রাখবেন,লাইফ ইজ বিউটিফুল।সেই সুন্দর জীবনকে নষ্ট করবেন না।
0 টি পছন্দ
করেছেন (737 পয়েন্ট)
আমি মনে করি,এক পক্ষীয় ভালোবাসার স্বার্থকতা একটি মাত্র জায়গায় সেটা হলো, তাকে খুশি থাকতে দেওয়া!সে যদি আপনাকে ভালো না বাসে  তবে তাকে আপন রাস্তায় ছেড়ে দিন,দূর থেকে তার ভাল কামনা করুন,তার সামনে অসম্মানজনক আচরণ করবেননা,তাকে অপমান করবেননা।যদি সে আপনার কপালে তাকে আপনার কাছে আসবেই। 

আর সবছে বড় কথা হলো,যে নিজেকে ভালোবাসতে জানেনা,সে অন্য কাওকেও ভালোবাসতে পারেনা!

নিজেকে ভালোবাসুন,দোয়া করুন!  

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

311,950 টি প্রশ্ন

401,548 টি উত্তর

123,324 টি মন্তব্য

172,906 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...