বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
70 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,960 পয়েন্ট)
 টুথব্রাশ ৩মাস পরপর পাল্টানো উচিত!
0 টি পছন্দ
করেছেন (344 পয়েন্ট)
যদি আপনার টুটব্রাশটি নরমাল প্রোডাক্ট এর হয়ে থাকে তাহলে ২ থেকে আড়াই মাসের মধ্যে পরিবর্তন করা ভাল আর উন্নত মানের হয়ে থাকলে আপনি সর্বোচ্চ ৪ মাস পর্যন্ত ব্যাবহার করতে পারবেন।।।               
0 টি পছন্দ
করেছেন (17,356 পয়েন্ট)
পরামর্শ গুলি দেখলাম,কিন্তু কারোর সাথেই সম্মত হতে পারলাম না। আপনি যত দামি টুথব্রাশ ই ব্যবহার করেন না কেন, তা এক মাস পর পর পরিবর্তন করবেন,এটি ডেন্টিস্ট রাই বলে থাকেন।আপনি অবশ্যই ৫০০টাকা দিয়ে ব্রাশ কিনবেন না,এটাই সত্যি কথা। এই ব্রাশে লেগে থাকে অসংখ্য ভাইরাস ও ব্যাকটেরিয়া। ডেন্টিস্ট রা বলে থাকেন একটি টুথব্রাশে প্রতিমাসে ৪-৬মিলিয়ন জীবাণু থাকে। এখন আপ্নিই ঠিক করুন আপনি কতদিন পর পর এটি চেঞ্জ করবেন। আপনি সর্বোচ্চ দেড় মাস একই টুথব্রাশ ব্যবহার করতে পারেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
29 অগাস্ট 2013 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন আরিফুল (15,856 পয়েন্ট)
2 টি উত্তর

321,137 টি প্রশ্ন

411,291 টি উত্তর

127,296 টি মন্তব্য

177,032 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...