বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
67 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
 ছেলেদের ত্বকের স্থায়ী ফেয়ারনেসের জন্য কোন ক্রিম ব্যবহার করা যেতে পারে?
করেছেন (935 পয়েন্ট)
স্থায়িভাবে ফরসা হয়ার কোন ক্রিম নাই। সব ব্যবহার করা ছেড়ে দিলে ত্বক আবার আগের মতো হবে

1 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
আপনি খুব স্বাভাবিক সেন্স দিয়ে চিন্তা করুন,যদি ফর্সা হবার বা পার্মানেন্ট ফর্সা হবার ক্রিম থাকতো তাহলে দেশে দেশে কালো মানুষ থাকতো..?কখনোই না। হ্যাঁ ফর্সা হবার ক্রিম আছে,তবে তা স্থায়ী নয়। সেগুলি ক্রিম ব্যবহারে স্কিন ক্যান্সার পর্যন্ত হতে পারে। বাস্তবে ত্বকের স্থায়ী ফেয়ারনেসের জন্য কোনো ক্রিমইই কাজ করেনা,এটাই সত্যি কথা। বাজারে যত প্রকার ক্রিম আছে বিশেষ করে ফেয়ার & লাভলি, এইগুলি কেবল মাত্র প্রচারণা ছাড়া আর কিছুই নয়। ফর্সা হবার জন্য সব থেকে ভাল উপায় হল ভাতের মাড় এবং ভাত। আপনি প্রতিদিন কমপক্ষে দুইবার ভাতের মাড় ব্যবহার করবেন। এলোভেরা জেল+গোলাপ জল+ভাত একত্রে করে  উপটান বানান। ভাত যেন শক্ত না থাকে তাই ভাত ব্লেন্ডারে ব্লেন্ড করে নিতে পারেন। এই উপটানটি প্রতিদিন লাগান। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
26 মার্চ 2017 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Arafat Rahman Ornob (19 পয়েন্ট)

312,429 টি প্রশ্ন

402,011 টি উত্তর

123,447 টি মন্তব্য

173,133 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...