বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
54 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
বিভাগ পূনঃনির্ধারিত
আমি খুবই খামখেয়ালি।

আমি অন্যান্য সাবজেক্ট এর চেয়ে গণিতে ভালো বেশি।

কিন্তু আমি আজকে গণিত পরীক্ষার খাতা দিলে দেখি অনেক জানা প্রশ্নই ভুল করে ফেলেছি।প্রশ্নে যেটা চাইছে সেটা খেয়াল না করে উত্তর দিয়ে ফেলেছি বিধায়।

আমাকে বলুন  করলে এই খামখেয়ালিপনা থাকবে না????আর অংক পরীক্ষায় আমি বেশি নার্ভাস হয়ে যায়,এগুলো থেকে মুক্তির উপায় বলুন??????

নেট থেকে কপি নয়,যেটা করলে আমি সত্যিই উপকৃত হবো সেগুলো বলুন?????

1 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
আপনি যেকাজ করবেন,সেই কাজটিই মনোযোগ দিয়ে,ধীরস্থির ভাবে করবেন। আপনি যদি লিখতে গিয়ে ঘুমানোর চিন্তা করেন তাহলে লিখতে পারবেন..? নাহ পারবেন না। কাজেই যখন যে কাজটি করবেন,মন দিয়ে করবেন এবং মনে কোনোপ্রকার অস্থিরতা রাখবেন না।নিজের মস্তিষ্ককে সবসময় নির্ধারিত কাজের উপর আটকে রাখার চেষ্টা করুন,মনোনিবেশ করুন যখন যেকাজটি করবেন। দৃষ্টিশক্তি ক্ষীণ রাখুন। নিজের মধ্যে হতাশা বা নার্ভাস নেস আনবেন না ভুলেও। বি কনফিডেন্ট। আত্মবিশ্বাসী হোন সব ক্ষেত্রেই। দেখুন আপনার সমস্যাটি কেটে যাবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

311,950 টি প্রশ্ন

401,547 টি উত্তর

123,324 টি মন্তব্য

172,906 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...