বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
48 জন দেখেছেন
"নেটওয়ার্ক" বিভাগে করেছেন (11 পয়েন্ট)
samsung galaxy j2 core মোবাইলটি ১৫-২০দিন হয়ছে কিনছি। কিন্তু প্রতিদিনই একদুই বার করে নেট ডিসকানেক্ট হয়ে যায় এবং,sign into network লেখা আসে। তারপর এম্বি থাকা সত্তেও ঘন্টা দুয়েক নেট কাজ করে না। এখন কি করতে পারি?

  

4 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,735 পয়েন্ট)
আপনি samsung এর customer care এ যোগাযোগ করুন । তারা চেক করে দেখবে কি সমস্যা হয়েছে । 
0 টি পছন্দ
করেছেন (344 পয়েন্ট)
এর মূল কারণ হচ্ছে আপনি যে এলাকায় থাকেন ঐ এলাকার নেটওয়ার্ক দূর্বল আপনার এই সমস্যা সমাধানের জন্য কাস্টমার কেয়ারের সাথে যোগাযোগ করে দেখেন                
0 টি পছন্দ
করেছেন (86 পয়েন্ট)
ভাইয়া এটা অামার দেখা ঐ মডেলের একটা ফোনেও নতুন নতুন হয়ছিলো। তবে ফোন একবার বন্ধ করে চালু করলে অার কোনদিন হবে না। অামি করছিলাম কাজ হয়চে।
0 টি পছন্দ
করেছেন (621 পয়েন্ট)
আপনি আপনার ফোনের ফাইল ম্যানেজারে প্রবেশ করুন । ফোন ফাইল ও মেমোরি ফাইলের Android ফাইলটা ডিলিট করুন । এতেও কাজ না হলে , ব্রাউজারে প্রবেশ করার পর সেটিংসে গিয়ে সকল ক্যাচ , হিস্টোরি , কুকিজ ডিলিট করুন । আশা করি কাজ হবে ।

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

312,626 টি প্রশ্ন

402,197 টি উত্তর

123,510 টি মন্তব্য

173,226 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...