বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
44 জন দেখেছেন
"রূপচর্চা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

4 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (17,359 পয়েন্ট)
এলোভেরা এবং মধু একত্রে মিশিয়ে দিনে ২বার ব্যবহার করুন। খুব ভাল ফল পাবেন। মুখে বরফ থেরাপি করুন। এছাড়া নিম পাতা, পানি,টক দই একত্রে পেস্ট করে মুখে লাগাবেন। । যদি একান্তই ক্রিম ব্যবহার করতে চান তাহলে skin clinic ক্রিমটি প্রতিরাতে লাগিয়ে ঘুমাবেন এবং সকালে ধুয়ে ফেলবেন।এটা বেস্ট কাজ করে (কোম্পানির নাম মনে নেই,আপনি দোকানে গিয়ে বললেই হবে)
0 টি পছন্দ
করেছেন (1,735 পয়েন্ট)
পূনঃপ্রদর্শিত করেছেন
আপনি ভারতের patanjali aloe vera জেল মুখে দিতে পারেন । মেস্তা দুর হবে। 
0 টি পছন্দ
করেছেন (3,220 পয়েন্ট)
ডিম ও লেবুর রস মিশিয়ে মুখে লাগিয়ে ৩০ মিনিট অপেক্ষা করুন। এরপর ধুয়ে ফেলুন। এভাবে সপ্তাহে ২ বার।Garnier White Complete ক্রিমটি ব্যবহার করতে পারেন।
0 টি পছন্দ
করেছেন (5,204 পয়েন্ট)
  • ডিমের সাদা অংশ ও মধু ও গোলাপজল একসাথে মিশিয়ে ২০ মিনিট মুখে মেখে রাখুন। তার পরে ধুয়ে ফেলুন। ত্বক উজ্জ্বল ও টান টান ভাব আনতে সাহায্য করবে। এছাড়া ক্রীম হিসেবে 'রেমি স্পট ক্রীম' ব্যবহার করতে পারেন। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
আমার বয়স ১৭ দীঘ ৮ বছর হস্তমৈথুন করার পড়, এখন ছেরে দিছি | কিন্তু এখন দুই বছর ধরে পায়খানায় কোথ দিলে বীর্য বের হয় তার সাথে যৌনতা কিছু ভাবলেও | তাই ডাক্তারের কাছ থেকে চিকিৎসা নিচ্ছি | ডাক্তার (ইকোভিট এস, ভিটামিন ই বিপি ২০০ আইইউ),, (পেলিকেন ২০, প্যানটোপ্রাজল ২০ মি.গ্রা). | (এবং মেলিক্রল, মেলিট্রাসিন ১০ মি.গ্রা). ও হামর্দদ এর জারনাউড সিরাপ দিছে | এই ঔষদ গুলোতে কি রোগ ভালো হবে? প্রায় এক মাস ধরে এই ঔষধ গুলো খাচ্চি কিন্তু তেমন উন্নতি পাচ্ছি না | আর এগুলা কতটা কার্যকারি ? আবার হস্তমেথুন দুমাস ধরে করি না, কিন্তু আজকে কেমন যেনো হঠাৎ নিজেকে কন্টোলে রাখতে পারলাম না হস্তমৈথুন হয়ে গেলো | এখন এতে কি কোনো খতি হবে? ভাই দয়া করে সর্বদিক বিবেচনা করে ভালো একটা পরামর্শ দিন |?
01 সেপ্টেম্বর 2016 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অদ্ভুত বিশ্ব (44 পয়েন্ট)

312,429 টি প্রশ্ন

402,011 টি উত্তর

123,447 টি মন্তব্য

173,133 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...