বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
211 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (6,596 পয়েন্ট)
আমি badshah নিয়াজুল ভাইয়ের উৎসাহে শুধুমাত্র উনারই কিছু পুরাতন অনুত্তরিত প্রশ্নের উত্তর দিচ্ছি। কিন্তু এই প্রশ্নের উত্তর লুকায়িত করা হচ্ছে কেন? অথচ নীতিমালার কোথাও উল্লেখ নেই যে পুরাতন অনুত্তরিত প্রশ্নের উত্তর দেয়া যাবে না! আবার Rusha নামের একজন আমাকে ব্যক্তিগত বার্তা পাঠিয়েছেন যে আমি যেন পুরাতন অনুত্তরিত প্রশ্নের উত্তর না দেই, এর কারণটা কি জানতে পারি? ( বিঃদ্রঃ আমার উত্তরে কোন তথ্যগত ভুল থাকার কথা না)
করেছেন (5,830 পয়েন্ট)
কিছু লিংক আমাকে একটু দিলে দেখতাম। অতিরিক্ত সমস্যাজনক কার্যক্রম হলে প্রশাসনিক হস্তক্ষেপ লাগতে পারে। তবে নতুন সদস্যকে নিয়মকানুন জানানোর দায়িত্বটাও আমাদের!
করেছেন (5,830 পয়েন্ট)
প্রশ্নকর্তার উদ্দেশ্যে বলছি,
এরকম উত্তর প্রদান করলে তো তা নির্দিধায় লুক্কায়িত হবে। উত্তরগুলি এমন দিন যা প্রশ্নকর্তার উপকারে লাগে, এছাড়া তো উত্তর দিয়ে লাভ নেই। একই কথা ঘুরিয়ে ফিরিয়ে বলে তিনটি পয়েন্ট দিয়ে কোনো লাভ নেই, কোনো কাজে লাগবে না।
আপনি নতুন সদস্য, তাই ভুল হতে পারে। নীতিমালা এবং সাহায্য পাতাটি পড়ে নিন অনুগ্রহ করে। এছাড়া নোটিশ বোর্ডের নির্দেশনামূলক কিছু পোস্ট পড়ুন। উত্তরগুলির মান আরো ভালো করা প্রয়োজন।
করেছেন (5,830 পয়েন্ট)
কিছু লিংক-
নীতিমালা- https://www.bissoy.com/terms
সাহায্য- https://www.bissoy.com/faq
পোস্ট- 1. https://www.bissoy.com/956266/  2. https://www.bissoy.com/855077/  3. https://www.bissoy.com/610352/  4. https://www.bissoy.com/547049/ নোটিশবোর্ডে আরো পাবেন।
করেছেন (2,973 পয়েন্ট)
জাহিন অাবদুল্লাহ,
বর্তমানে খুব ভাল কার্যক্রম করছেন।
শুভেচ্ছা রইল।

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (17,329 পয়েন্ট)
আপনার উত্তর আমিই আপনাকে দিচ্ছি। আপনাকে একাধিকবার সতর্ক করছি। আপনি তো কথা কানেই নিচ্ছেন না। আপনার উত্তরে একাধিক সতর্ক আসছে,সেগুলির সতর্কতা মুক্ত করে তারপর লুক্কায়িত করতে হচ্ছে। সব গুলির সতর্কতা মুক্ত করাও সম্ভব হয়না। আপনি ২০১৭/২০১৮ সালের প্রশ্ন খুজে খুজে উত্তর দিচ্ছেন। কিন্তু এখানকার প্রায় সবাই জানেন যে ১মাস আগের প্রশ্নের উত্তর না করা উচিৎ। আপনাকে সতর্ক করতে করতে আমার হাতের ব্যথা হয়ে গেছে। আপনার ধর্ম বিভাগের উত্তরের কোনো রেফারেন্স নেই+সেগুলি প্রচুর সতর্ক আসছে। আপনাকে একাধিক বার সতর্ক করার পরেও আপনি গায়েই লাগাচ্ছেন না কথা। কেবল পয়েন্ট বাড়ানোর জন্য আপনি এসব করছেন। আপনার দোষ ধরিয়ে দিলে আপনি বিভিন্ন জায়গায় বলছেন যে আমার আইডি নাকি হ্যাক হয়েছে। আপনাকে আর কি বলা যায়..? আপনি কি নীতিমালা পড়ে এসেছিলেন..? আবার কিছু প্রশ্নের সঠিক উত্তর থাকার পরেও আপনি সেই উত্তর কপি করে নিজের পয়েন্ট বাড়াচ্ছেন। আমার তো মনে হয়না আপনি নীতিমালা পড়েছেন।আপনাকে আর কিভাবে আমি সতর্ক করবো..? আপনাকে এই শেষ বারের মত বললাম এসব কাজ থেকে বিরত থাকুন।
করেছেন (2,973 পয়েন্ট)
উনি পুরাতন প্রশ্নের উত্তর দিচ্ছেন,সেগুলো হোম পেজে অাসায় ভাল,নতুন প্রশ্নগুলো দ্রুত সরে যাচ্ছে
।অার যাচাই বাচাই ছাড়াই সীমাহিন উত্তর দিয়েই যাচ্ছেন!
কোনো কথাই মানতে নারাজ!
করেছেন (17,329 পয়েন্ট)
আমি কি করবো বলেন, তাকে বার্তায় আমি হাজার বার সতর্ক করছি। তার কথা গায়েই লাগেনা। তিনি নিজের দোষটাই চোখে দেখছেন না।খুবই অবাক লাগলো এই লাইন পড়ে "আমার উত্তরে কোন তথ্যগত ভুল থাকার কথা না"। অথচ তার একাধিক ভুল ও সুত্র বিহীন উত্তরে আমি নিজেই সতর্কতা মুক্ত করেছি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
1 উত্তর
1 উত্তর
01 সেপ্টেম্বর "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন আদিব মাহমুদ (1,403 পয়েন্ট)

341,422 টি প্রশ্ন

434,578 টি উত্তর

135,844 টি মন্তব্য

184,203 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...