বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
39 জন দেখেছেন
13 জুন "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (49 পয়েন্ট)
13 জুন মন্তব্য করা হয়েছে করেছেন (545 পয়েন্ট)
https://www.bissoy.com/891871/ এ দেখুন

1 উত্তর

0 টি পছন্দ
13 জুন উত্তর প্রদান করেছেন (13,580 পয়েন্ট)
এটি আমার আন্টিকে ডাক্তার দিয়েছিলেন যখন তিনি হাড়ের সমস্যার কারণে অর্থপেডিক্স এর কাছে যান। তাকে আমি নিজে নিয়ে গিয়েছিলাম এবং তাকে বিভিন্ন মেডিসিনের সাথে Bextram gold একটি করে সেবন করতে বলা হয়। হুম তিনি তাতে ভাল ফল পেয়েছিলেন কিন্তু সেটা স্থায়ী নয়,বরং সাময়িক ভাবে আপনার দেহে মাল্টিভিটামিনের মত কাজ করবে,যা আমার আন্টির ক্ষেত্রেও হয়েছে। এটির অপকারিতা আছে কিছু যেমন ধরুন রগের ব্যথা বেড়ে যায় অনেকের ক্ষেত্রে,প্রস্রাবে প্রদাহ হয়, মাথা ব্যথা করে ইত্যাদি (আন্টির ক্ষেত্রে এমন কিছু হয়নি)। এটি বেশ প্রচলিত একটি মেডিসিন,বিশেষ করে হাড় ক্ষয় নিয়ে কেউ চিকিৎসক এর কাছে গেলে প্রায় সময়ই রক্তস্বল্পতা এবং পুষ্টিহীনতার জন্য এটি প্রদান করা হয়। আপনি চিকিৎসক এর পরামর্শ নিয়ে সেবন করতে পারেন ডোজ আকারে,তবে এটি আপনার শরীরে স্থায়ী ভাবে ক্রিয়া করবেনা।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
10 অক্টোবর 2018 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Meet (13 পয়েন্ট)

305,340 টি প্রশ্ন

394,115 টি উত্তর

120,052 টি মন্তব্য

169,268 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...