বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
30 জন দেখেছেন
13 জুন "নিত্য ঝুট ঝামেলা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
13 জুন বিভাগ পূনঃনির্ধারিত
আমি বয়স ২৬ বছর। আমি সব সময় আতঙ্কে ভুগি৷ সব সময়ই মনে হয় আমার প্রিয়জনরা মারা যাবে৷ তাদের অতিরিক্ত যত্ন করি অনেক সময় এটা তাদের বিরক্তির কারন হয়ে দাড়ায়৷ পরিবারের কারো সামন্য মাথা ব্যাথা সর্দিকাশি তেও আমি তাদের হারিয়ে ফেলার ভয়ে লুকিয়ে লুকিয়ে কাঁদতে থাকি, এমনকি পরিবারের কোনো সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হলেও ভীষন ইনসিকিউর ফিল করি৷ বাড়ি থেকে কেউ বাইরে গেলে মনে হয় আর হয়তো ফিরে আসবেনা। সবার অজান্তেই দোয়া পড়ে তাদের উপর দম করি৷ সবাইকে সুস্হ রাখতে নফল নামাজ পড়ি আল্লার কাছে দোয়া চাই৷ ৫বছর আগে পরিবারের এক সদস্যকে হারায়। কোনো কিছুতেই মনোযোগ দিতে পারছি না৷ আমি কি মানসিক রোগী ?

1 উত্তর

0 টি পছন্দ
13 জুন উত্তর প্রদান করেছেন (13,742 পয়েন্ট)
জি,এটি অবশ্যই একটি মানসিক সমস্যা। মৃত্যু কবে আসবে তা আমরা কেউ জানিনা,জানবোও না। প্রত্যেককেই তো মরতে হবে,হয় আজ,নইলে কাল। আপনি তাদেরকে অনেক বেশি ভালবাসেন তাই আপনার এসব চিন্তাভাবনা মনে চলে আসে। এসব চিন্তা না করে বরং তাদের সাথে মিলেমিশে বসবাস করুন এবং আল্লাহতালার ইবাদত করুন। নিজেকে সব সময় অন্য কোনো কাজে ব্যস্ত রাখুন। তাদের যত্ন নিন এবং তাদের জন্য সৃষ্টিকর্তার কাছে দুয়া করুন। অতিরিক্ত আবেগ দ্বারা তাড়িত হবেন না।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
3 টি উত্তর
06 ফেব্রুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন freelikhon (46 পয়েন্ট)

305,594 টি প্রশ্ন

394,425 টি উত্তর

120,171 টি মন্তব্য

169,393 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...