বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
59 জন দেখেছেন
"ধর্ম ও আধ্যাত্মিক বিশ্বাস" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
আজ সকালে ঘুম থেকে ওঠার আগে হাতে মোবাইলটা নিয়ে টিপাটিপি করছি।তখনই হঠাৎ দেখলাম একটা ভয়ংকর কুচকুচে কালো বিশাল আকারের লোক আমার মাথার কাছে এসে দারালো।তারপর আমি একটু নড়লাম।ঠিক তখনই আমার দমটা বন্ধ হয়ে আসছিল।তারপর আমাকে চেপে ধরে।তখন আমি না পারছি নড়তে আর না পারছি চিতকার করতে।তার কিছুক্ষন পর দেখলাম লোকটা কোথায় যেন চলে গেল।তার কিছুক্ষন পর আবার দেখলাম লোকটি আবার কোথা থেকে যেন চলে এসে আবার আগের মত করতে শুরু করল।তখন এভাবে চলতে চলতে কিছুক্ষন পর আমার শরীরের ভেতর ঢুকে পড়ে।তখনি আমি বিছানা থেকে উঠে পড়ি।আমার মনে হচ্ছিল এই পুরো ঘটনাটা আমার সাথে আমি জেগে থাকা অবস্থায় ঘটেছে।

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (1,079 পয়েন্ট)
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

আমারও মনে হয়,এটা জ্বিনের প্রভাব কিংবা স্বপ্ন।

যেহেতু আপনি বলছেন,সবকিছু আপনার কাছে সত্যি মনে হলো,তাই বলব,এগুলো জ্বিনের প্রভাব।


ঘুমের মধ্যে এরকম হলে করণীয়:

  •  দরূদ শরীফ পড়তে থাকা। 
  •  আল্লাহর কালাম অর্থাৎ কুরআনুল কারীমের যে কোন সূরা থেকে আয়াতে পাক পাঠ করতে থাকা। সূরা বাকারা, ইখলাস অথবা ইয়াসীনের আয়াতসমূহ পাঠ করা যেতে পারে। 
  •  আয়াতুল কুরসী পাঠ করতে থাকা। এটি অত্যন্ত কার্যকরী। 
  • হুযুরে পাক (সঃ) অথবা কোন নবী বা ওলীর উছিলায় ঐ পরিস্থিতি থেকে মুক্তি পাবার জন্য আল্লাহর কাছে সাহায্য প্রার্থনা করা। এছাড়াও যাদের পক্ষে সম্ভব হয়, নিজে কোন বিজ্ঞ আলেম ব্যক্তির শরণাপন্ন হয়ে তাঁর থেকে এতদভিন্ন কোন নির্দিষ্ট আয়াতে পাক বা দোয়া জেনে নিতে পারেন। 
 এই সমস্যা দূর করতে ঘুমানোর আগে আপনার করণীয়:  
    ☆ ঘুমানোর আগে অযু করে শোয়া।ঘুমের দোয়াসমূহ পড়ে তারপর ঘুমানো। কি দোয়া পড়ছেন, তার অর্থ জানা থাকলে ভাল। ঘুমের একটি সহজ এবং অধিক পঠিতব্য দোয়া হচ্ছে, “আল্লাহুম্মা বি-ইস্‌মিকা আমূওতু ওয়া আহ্‌ইয়া।” অর্থঃ হে আল্লাহ ! তোমারই নামে মৃত্যুবরণ করি, আবার তোমারই নামে জীবন ধারন করি।  ☆দুঃস্বপ্ন দেখে আকস্মাৎ জেগে উঠলে বাম দিকে ফিরে তিনবার “আউযুবিল্লাহি মিনাশ্‌ শাইত্বনির্‌ রাজীম” বলে তিন বার থুথু দেয়া। থুথু দিলে পাশেরজায়গা ভিজে যাবার আশংকা থাকলে থুথুর মত করে ফুঁ দেয়া। 
     ☆শোবার সময় দশ বার করে “লা- হাওলা ওয়ালা- কুয়াতা ইল্লা বিল্লাহ্‌” পাঠ করা। (সংগ্রহ করে দিলাম)
0 টি পছন্দ
করেছেন (19 পয়েন্ট)
এটা একটি জ্বীনের প্রভাব।

আপনি প্রতিদিন ঘুমানোর আগে সুরা নাস,সুরা ফালাক,সুরা ইখলাস, আয়াতুল কুরসী (বাকারা: ২৫৫)

এগুলো পরে বুকে ফু দিয়ে ঘুমাবেন.

আশা করি আল্লাহ আপনার সমস্যার সমাধান করবেন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

4 টি উত্তর
সকালে ঘুম থেকে উঠার পর আমার উভয় পায়ের গোড়ালিতে সামান্য ব্যাথা করে, তাছাড়া অন্য সময় ব্যাথা করে না তবে হাত দিয়ে পায়ের গোড়ালিতে টিপ দিলে ব্যাথা করে, আপনাদের মনে হয়ত প্রশ্ন জাগতে পারে যে টিপ দিলে যখন ব্যাথা করে তখন টিপ দাও কেন? আরে ভাই টিপ আমি কখনই দিই না । এখন আমার প্রশ্ন হল স্বাভাবিক ভাবে টিপ দিলে অন্য কারো ব্যাথা করছে না কিন্ত আমার গোড়ালি ব্যাথা করছে কেন? তাছাড়া সকালে ঘুম থেকে উঠার পর একটু একটু ব্যাথা করে। এটা কি কোন রোগ?( যদিও চলাফেরায় আমি তেমন কোন problem fell করি না ) তার পরও এটার কি তাড়াতাড়ি চিকিৎসা করা উচিত বা এখন চিকিৎসা না করলে এই রোগ টা বড় আকার ধারন করতে পারে? উল্লেখ্য, আমার বয়স ২৩ (পুরুষ) , লম্বা ৫ ফুট ৮ ইঞ্চি, ওজন মাত্র ৪৯ কেজি এবং ৬ থেকে ৭ বছর ধরে আমার এই সমস্যা এবং আমার পায়ের গোড়ালিতে আমি কোন দিন কোন আঘাতও পাই নি।?
06 ডিসেম্বর 2015 "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন kuasha (44 পয়েন্ট)
2 টি উত্তর

306,699 টি প্রশ্ন

395,571 টি উত্তর

120,746 টি মন্তব্য

169,943 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...