বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
128 জন দেখেছেন
"ইন্টারনেট" বিভাগে করেছেন (6,445 পয়েন্ট)
আমি ডাটা প্যাক আর কিনতে চাই না। দেখা যায়, সপ্তাহ শেষে আমার প্রায় ৩০০ টাকার মত সিমের ডাটা প্যাক কিনতে খরচ হয়। আমি এখন এমন কোনো জিনিস খুঁজছি, যার মাধ্যমে কোনো ডাটা প্যাকেজ না কিনেই ফ্রী ভাবে ইন্টারনেট ব্রাউজ করতে পারবো৷ কিন্তু কিসের মাধ্যমে আমি এরকম করতে পারবো? উল্লেখ্য, আমাদের গ্রামে ওয়াইফাই সিস্টেম নেই।

এমন একটি যন্ত্রের নাম বলুন, যার মাধ্যমে সিমে ডাটা প্যাক না কিনেই ইন্টারনেট ব্রাউজ করা যায়।
করেছেন (16,033 পয়েন্ট)
আপনি ফ্রি বেসিক এর মাধ্যমে ফেসবুক ও বিস্ময় চালাতে পারবেন। যা জিপি সিম লাগবে এবং  সম্পূর্ন ফ্রি

2 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (14,839 পয়েন্ট)

আপনি একজন অভিজ্ঞ সদস্য হয়ে প্রশ্ন করছেন যে ইন্টারনেট প্যাক ছাড়া, ওয়াইফাই ছাড়া ইন্টারনেট ব্যবহার করতে যাচ্ছেন..? তবুও আবার ফেসবুক, ইউটিউব..!

আপনি ফেসবুক বিস্ময় আনসার ফ্রি ব্যবহার করতে পারেন তবে অনেক অপশন বা অনেক সুবিধা থেকে বঞ্চিত হবেন বা অনেক কাজই করতে পারবেন না। ইউটিউব দেখতে পারবেন না কোনো ভাবেই ফ্রিতে। আপনি বললেন প্রতি সপ্তাহে আপনার 300 টাকার বেশি ইন্টারনেট খরচ হয়, এটা কিন্তু মেনে নেয়ার মত না। আপনি যে অপারেটর ব্যবহার করেন না কেন এত টাকা খরচ হওয়ার কথা না। যদি না একটু বুদ্ধি করে ইন্টারনেট প্যাক কিনেন। আমার সিমটি কোন বিশেষ সিম না বা বিশেষ অফার নেই তবুও দেখুন 



কি অফার দেখায়

image
জুনায়েত ইসলাম: দেশ ও মানুষের সেবায় নিজেকে আত্মনিয়োগ করতে সদা প্রস্তুত। শৃঙ্খলা ও ফিটনেস সম্পর্কে খুব সচেতন এবং প্রচন্ড দেশ প্রেমী এজন্যই দেশ রক্ষার মতো পবিত্র দায়িত্ব বেছে নিয়েছেন পেশাগত জীবনে। জ্ঞানার্জনের লক্ষ্যে ও পরোপকারের স্বার্থে দীর্ঘদিন থেকেই বিস্ময় অ্যানসারের সাথে অঙ্গাঅঙ্গি ভাবে জড়িত।
করেছেন (14,839 পয়েন্ট)
যাইহোক আপনি যেভাবে ইন্টারনেট  ব্যবহার করতে চাচ্ছেন অর্থাৎ এমন কোন যন্ত্রের নাম জানতে চাচ্ছেন যেখানে আপনার খরচ 300 টাকার কম হবে এবং কাঙ্খিত কাজ গুলো করতে পারবেন। তো এমন কোন যন্ত্র আবিষ্কার এখন পর্যন্ত পৃথিবীতে আবিষ্কার হয়নি। আমি মনে করি ভবিষ্যতে হওয়ার সম্ভাবনাও নেই।
আপনাকে উপদেশ হিসাবে এটা বলতে পারি যে, আপনি একটু বুদ্ধি করে ইন্টারনেট প্যাক কিনুন অথবা জিপি স্কিটো সিম কিনতে পারেন অথবা নতুন সংযোগের অফার ব্যবহার করতে পারেন একাধিক সিম কিনে কিনে।
করেছেন (2,126 পয়েন্ট)
@@জুনায়েত অফার গুলো কীভাবে দেখলেন??
করেছেন (4,312 পয়েন্ট)
স্কিটো সিম দিয়ে অনেক বেশি অফার পাওয়া যায়???
করেছেন (14,839 পয়েন্ট)
@ Jilani : স্কিটো সিম দিয়ে হেব্বি ইন্টারনেট ব্যবহারের জন্য অর্থাৎ অনেক বেশি জিবি কেনার জন্য ভালো। কিন্তু ছোট ইন্টারনেট প্যাক যেমন 1 জিবি ,2 জিবি কেনার জন্য তেমন কোনো সুযোগ সুবিধা নেই।
করেছেন (14,839 পয়েন্ট)
@ রুপো ইসলাম : আমি বাংলালিংক অপারেটর ব্যবহার করি। এটা আমি চেক করেছি, ডায়াল করে *888#
করেছেন (4,312 পয়েন্ট)
শিপন@ সেটা কি গ্রামীন অপারেটর এর নাকি অন্য???
করেছেন (6,445 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
@জুনায়েত ভাই,
রবি সিমে আমি ৭ দিন মেয়াদের ১৩০ টাকায় ৩ জিবি প্যাকটি দুইবার ক্রয় করি। কেননা, ইউটিউবের কোনো লাইভ প্রোগ্রাম দেখলে নিমিশের মধ্যেই ডেটা ফুরিয়ে যায়। যার কারণে দেখা যায় যে, সপ্তাহে প্রায় ৩০০ টাকার মতই খরচ হয়ে যায়। অফারটির স্ক্রিনশট মন্তব্যে যোগ করতে পারছি না৷ ফেসবুকের ইনবক্সে দেখুন.....

আর আমি এটা জানতে চাচ্ছিলাম যে, ওয়াইফাই সিস্টেমের মত অন্যকোন সিস্টেম আছে, যার দ্বারা ডাটা না কিনেই ইন্টারনেট ব্রাউজ করা যাবে?
0 টি পছন্দ
করেছেন (93 পয়েন্ট)
সম্পাদিত করেছেন
আপনি playstore থেকে psiphone pro অ্যাপস ডাউনলোড করুন।ইনস্টল করে ডাটা কানেকশন অন করে তারপর psiphone pro অ্যাপসে প্রবেশ করে পরবর্তী নির্দেশনা অনুসরণ করুন।এটি বাংলালিংক সিম দিয়ে করতে হবে।তাহলে ফ্রিনেট ব্রাউজ করতে পারবেন।তবে নেট স্পীড অনেক স্লো কাজ করে আমি নিজেই এটি ব্যবহার করি। বি:দ্র:সিমে টাকা রাখবেন না।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

343,249 টি প্রশ্ন

436,366 টি উত্তর

136,561 টি মন্তব্য

184,903 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...