বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
25 জন দেখেছেন
03 জুন "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (37 পয়েন্ট)
03 জুন পূনঃরায় খোলা করেছেন
আমার ভাইর বয়ষ 20-21 বছর। সে বরিশালের একটি পানির কম্পানিতে কাজ করে। সম্প্রতি কিছু ঋনের কারনে কম্পানি তার বেতনের বেশির ভাগ টাকা কেটে নেয় ।এখন সেখানে এক মামার বাসায় আসা যাওয়া করে কোনরকম রাতে আর সকালে ভাত খায়।এছারা সারাদিনে আরা কোন কিছু খেতে পারেনা টাকার অভাবে।এখন এভাবে যদি 2-3 মাস সারাদিন পরিস্রম করে শুধ দুই বেলা খায়।দুপুরে কিছু না খায় তাহলে কি কোন ক্ষতি হবে ভবিশ্যতে।

1 উত্তর

+2 টি পছন্দ
03 জুন উত্তর প্রদান করেছেন (13,742 পয়েন্ট)
03 জুন নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর
তার স্বাস্থ্যহানী হবার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার ভাইয়াকে বলবেন প্রতিদিন সকালে পান্তাভাত খাওয়ার জন্য। যদি খুব বেশি আর্থিক সমস্যা থাকে তাহলে আপনি তাকে প্রতিদিন অথবা ১দিন পর পর পালংশাক এবং সিম খেতে বলবেন। তরল খেতে বলবেন।  সকালে এবং রাতে ভরপেট খেতে বলবেন,দুপুরে সামান্য হলেও খেতে বলবেন।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর

305,594 টি প্রশ্ন

394,426 টি উত্তর

120,171 টি মন্তব্য

169,393 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...