বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
57 জন দেখেছেন
31 মে "স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (17 পয়েন্ট)
তিনদিন ধরে জ্বর নাপা,নাপা এক্সট্রা,প্যারাসিটামল,এন্টিবায়োটিক ট্যাবলেট ইত্যাদি খেলাম কিন্তু তারপড়েও দেখা যাচ্ছে শরীরে জ্বর আছে আবার মাথা ব্যাথা ও সর্দিও আছে এখন অনুগ্রহ পূর্বক আমাকে কিছু ট্যাবলেট,সিরাপ হোক আর পরামর্শ হোক দিন যাতে আমি দ্রুতই আল্লাহর রহমতে আরোগ্য লাভ করতে পারি???

2 উত্তর

+2 টি পছন্দ
31 মে উত্তর প্রদান করেছেন (13,580 পয়েন্ট)
31 মে সম্পাদিত করেছেন
আপনি জ্ব্রর জন্য cap mox সাথে নাপা এক্সটেন্ড খেতে পারেন। আর ব্যাথা কমাবে আর কাশির জন্য ডেসলর ট্যাবলেট খেতে পারেন। ৩দিন সেবন করবেন। সেইসাথে বিশ্রাম গ্রহণ করুন এবং পুষ্টিকর খাবার ও তরল পান করুন। অতিরিক্ত ঠাণ্ডা ও গরমে সতর্ক থাকুন। আপনি আদার রস ,লেবুর রস গরম জলের সাথে মেশান,মিশ্রণে এক চামচ মধু দিন। এভাবে প্রতিদিন একবেলা করে খান। এছাড়া ঃএছাড়া চুলা থেকে গরম জল নামিয়ে একটি বড় তোয়ালে দিয়ে মাথা ঢেকে দিন। এভাবে গরম জলের ভাপ দিনে ২ বার নিন সর্বোচ্চ ১০মিনিট করে। ইনশাল্লাহ সুস্থ হয়ে যাবেন।
0 টি পছন্দ
31 মে উত্তর প্রদান করেছেন (30 পয়েন্ট)
জ্বর যদি কিছুতেই না সারে তাহলে আপনাকে অবশ্যই ডাক্তারের শরণাপন্ন হতে হবে এবং সেখানে আপনাকে  কিছু টেস্ট দিবে, সেগুলো সম্পন্ন করতে হবে ।

বলা তো যায় না, 

আগে থেকে সতর্ক হওয়া ভালো। 
টি উত্তর

এ সম্পর্কিত কোন প্রশ্ন খুঁজে পাওয়া গেল না

305,340 টি প্রশ্ন

394,115 টি উত্তর

120,052 টি মন্তব্য

169,268 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...