বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
56 জন দেখেছেন
"স্বাস্থ্য ও চিকিৎসা" বিভাগে করেছেন (4,317 পয়েন্ট)

2 উত্তর

+2 টি পছন্দ
করেছেন (14,260 পয়েন্ট)
প্রথমেই বলব এলার্জি জাতিয় খাবার এড়িয়ে চলতে হবে। কারন এলার্জি এমন একটি সমস্যা যেটা কখন কিভাবে হবে তা আমরা কেউ ই শনাক্ত করতে পারি না। কাজেই এলার্জিযুক্ত খাবার বর্জন করা উচিৎ, অতিরিক্ত ঠাণ্ডা গরমে নিজেকে সতর্ক রাখা উচিৎ।  এবং কেউ এলার্জিতে আক্রান্ত হলে তাকে অবশ্যই চিকিৎসক এর পরামর্শ অনুযায়ী মেডিসিন সেবনের পরামর্শ দেয়া হয়। 
0 টি পছন্দ
করেছেন (231 পয়েন্ট)
এলার্জি অনেক কারণে হয়ে থাকে, যেমন ঠান্ডা দোলা বালু অপরিষ্কার থাকা তা ছাড়াও অনেক খাবারে এলার্জি আছে, হাঁসের ডিম, বেগুন, চিংড়ি মাছ, ইত্যাদি।

যাতে শরীরের এলার্জি না হয় সে জন্য আপনাকে, কিছু নিয়ম মেনে চলতে হবে,সক সময়, পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে,আর কিছু খাবার পরিত্যাগ করতে হবে,(যা উপরে দেয়া আছে)

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

306,679 টি প্রশ্ন

395,552 টি উত্তর

120,731 টি মন্তব্য

169,929 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...