বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
107 জন দেখেছেন
"সাধারণ" বিভাগে করেছেন (6,439 পয়েন্ট)
অনেক জায়গায় এরকম বাক্য দেখেছি। WWE খেলায় John Cena এ বাক্যটি ব্যবহার করে। এছাড়াও, কয়েকটি বিনোদনমূলক অনুষ্ঠানেও এটি দেখতে পেয়েছি৷ আবার শহরের অলিগলিতেও এ বাক্যটি দেখেছি। মূল কথা, এ বাক্যটি দ্বারা কী বোঝানো হয়?

4 উত্তর

+3 টি পছন্দ
করেছেন (1,817 পয়েন্ট)

Never give up এই বাক্যটির অর্থ হলো কখনো হাল ছেড় না।

 আমাদের জীবনে অনেক কাজ রয়েছে,অনেক স্বপ্ন রয়েছে,অনেক ইচ্ছা রয়েছে যা আমরা  পূরণ করতে চাই,অর্জন করতে চাই।কিন্তু আমরা অনেক কারণে জীবনে সেই ইচ্ছা স্বপ্ন গুলো পূরণ করতে পারি না।নানা বাধা বিপত্তি আসে।যাঁর কারণে আমরা সেই আশাটি ছেড়ে দিই।কিন্তু আমাদের সেই লক্ষ্য থেকে সরে যাওয়া উচিত নয়।আমাদের কোন মতেই সেই  লক্ষ্যে পৌঁছানো বা সফল হওয়ার আশা মন থেকে ছেড়ে দেওয়া উচিত নয়।আবার,নতুন উদ্যম নিয়ে এগিয়ে যাওয়া উচিত, বিজয়ের মুকুট অর্জন করতেই হবে।

never give up বলতে মূলত হাল এটিই বোঝায় যে,কখনো হাল ছেড়ে দিও না।
0 টি পছন্দ
করেছেন (3,429 পয়েন্ট)
খুব সহজ উত্তর।এর অর্থ হলো কখনো পরিত্যাগ করবেনা।আরেকভাবে বলা যায় কখনো ত্যাগ করোনা।জন সিনা দর্শকদের উদ্দেশ্য করে এসব কথা বলে।
0 টি পছন্দ
করেছেন (2,973 পয়েন্ট)
সম্পাদিত করেছেন

Never give up এই বাক্যর অর্থ হলো→কখনো হার মানি না বা কখনো হার মানব না 


অামি রেসলিং এর চির ফ্যান।এটা জন সিনার থিম ডায়লগ।

0 টি পছন্দ
করেছেন (5,879 পয়েন্ট)
Never শব্দের অর্থ হলোঃ কখনো না। আর Give up শব্দের অর্থ হলোঃ ত‍্যাগ করা। সুতরাং, Never give up কথাটির অর্থ হলোঃ কখনো ত‍্যাগ করো না তথা সবসময় পাশে থেকো। ধন্যবাদ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

5 টি উত্তর
2 টি উত্তর
03 সেপ্টেম্বর "সাধারণ" বিভাগে জিজ্ঞাসা করেছেন জামিনুল রেজা (716 পয়েন্ট)
0 টি উত্তর
26 অগাস্ট "বিনোদন ও মিডিয়া" বিভাগে জিজ্ঞাসা করেছেন [HASHEM™] (13 পয়েন্ট)
0 টি উত্তর
24 অগাস্ট "বিনোদন ও মিডিয়া" বিভাগে জিজ্ঞাসা করেছেন H.A.Hashem (12 পয়েন্ট)

341,421 টি প্রশ্ন

434,577 টি উত্তর

135,839 টি মন্তব্য

184,203 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...