বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
74 জন দেখেছেন
"অভিযোগ ও অনুরোধ" বিভাগে করেছেন (209 পয়েন্ট)
আমি একটা প্রশ্ন এর উত্তর দিলাম কিন্তু আমার উত্তর টা নেওয়া হল না কিন্তু আরেক জন এর টা নেওয়া হল আমি কিন্তু ভুল বলি নাই যে ২ য় বার উত্তর দিছে তার টাও কিন্তু আমার টার মতই ছিলো। এখন প্রাশ্ন এখানে কি স্বজন প্রিতি চলে নাকি ?

2 উত্তর

0 টি পছন্দ
করেছেন (5,257 পয়েন্ট)

এরকম তিক্ত অভিজ্ঞতার সম্মুখীন হওয়ার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত!

আসলে বিস্ময়ে অনেক নব ইউজার আছেন, যারা কিছু না কিছু উত্তর দিয়ে থাকেন। তাদের উত্তরগুলো অপেক্ষমাণ থাকলে যিনি আগে উত্তর দিয়েছেন, তারটাই নেয়া হয়৷ হতে পারে, একজন সেখানে আগেই উত্তর দিয়েছিল, কিন্তু অনুমোদনের জন্য অপেক্ষমাণ থাকায় আপনি সেটা দেখতে পারেন নি। যার কারণে আপনার উত্তরটা নেয়া হয়নি, তারটাই অনুমোদিত।

আর এটাও মনে রাখবেন যে, বিস্ময়ে কোনো স্বজনপ্রীতি চলে না। আপনি বিস্ময়ের ৫নং নীতিমালা টি পড়ুন, তাহলেই বুঝতে পারবেন৷ 

করেছেন (209 পয়েন্ট)
আমি প্রথম উত্তর দিয়েছিলাম।
করেছেন (5,257 পয়েন্ট)
আপনার উল্লেখিত উত্তরের লিংক দিন।
0 টি পছন্দ
করেছেন (4,003 পয়েন্ট)

আপনি যখন উত্তর করেছেন এর আগেই অন্য কেউ উত্তর করেছে তাই আপনার টা না নিয়ে ওনারটাই নেওয়া হয়েছে। বিস্ময়ে যার উত্তর আগে আসে তাঁর উত্তরটাই এপ্রোভ করা হয়।


আপনি হয়ত ভাবতে পারেন যখন আপনি উত্তর করেছেন তখন অন্য কারো উত্তর ছিলনা। তা কিন্তু নয়। কারণ অন্যের উত্তর অনুমোদনের অপেক্ষায় থাকলে সেটা আপ্নারা দেখতে পাবেন না। 

পরিশেষে বলি, বিস্ময়ে সবাইকে সমান চোখে দেখা হয়। এখানে কোনো প্রকার স্বজন প্রীতি চলবে না। আপনার ক্ষেত্রেও তাই। যদি সম্ভব হয় তাহলে সেই প্রশ্নের লিঙ্কটি দিবেন। পুণরায় বিবেচনা করা হবে ইনশাল্লাহ। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
07 সেপ্টেম্বর 2018 "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাখি (9,565 পয়েন্ট)
2 টি উত্তর
20 ঘন্টা পূর্বে "অভিযোগ ও অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন shompaa (199 পয়েন্ট)
1 উত্তর
29 অক্টোবর 2016 "তথ্য-প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

320,937 টি প্রশ্ন

410,992 টি উত্তর

127,188 টি মন্তব্য

176,949 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...