বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
472 জন দেখেছেন
"নোটিশ বোর্ড" বিভাগে করেছেন (5,257 পয়েন্ট)
পূনঃরায় খোলা করেছেন
প্রত‍্যেক সদস‍্যের কাছে আহ্বান রইলো, বিস্ময়ে ভালো ভালো প্রশ্ন ও ভালো ভালো উত্তর করে বিস্ময়কে বহুদূর এগিয়ে নিয়ে যাবেন। প্রশ্ন করার সময় বিস্তারিত তুলে ধরতে 'ব‍্যাখ‍্যা' ব‍্যবহার করুন। উত্তরে আপনি যতটুকু জানেন, তার সবটুকু জানিয়ে দিন। শুধু উত্তর করার চেয়ে মানসম্মত উত্তর করার দিকে নজর দিন। আপনার সমস‍্যাগুলো 'ভালো প্রশ্ন' আকারে তুলে ধরুন এবং আপনার সমাধানগুলো 'ভালো উত্তর' আকারে তুলে ধরুন। যেকোনো সমস‍্যায় পড়লে বিশেষ ও অভিজ্ঞ সদস্যদের শরণাপন্ন হোন। প্রশ্ন ও উত্তর করার সময় সুন্দর বানানের দিকে নজর দিন। সঠিক বিভাগে আপনার প্রশ্নটি করার চেষ্টা করুন। প্রশ্ন ও উত্তরের সৌন্দর্য ও মাধুর্য বৃদ্ধি করার চেষ্টা করুন। সমস‍্যা সমাধানের চেষ্টায়, জ্ঞান আহরণ ও জ্ঞান বিতরণের প্রচেষ্টায়, সাথেই থাকুন বিস্ময়ের। ধন্যবাদ।

13 উত্তর

+1 টি পছন্দ
করেছেন (1,365 পয়েন্ট)
 বিস্ময় এসে খুব ভাল লেগেছে     
+1 টি পছন্দ
করেছেন (5,408 পয়েন্ট)
আমি অত্যন্ত আনন্দিত কারণ আজ আমার প্রিয় সাইট 'বিস্ময়' অতিক্রম করলো তিন লক্ষ প্রশ্নের মাইলফলক! আমি জীবনে যত জ্ঞান অর্জন করেছি তার প্রায় অর্ধেক আমি বিস্ময়ের মাধ্যমে করেছি বিস্ময় আমার জ্ঞানের অংশিদার। জীবনে বড় বড় সমস্যার সমাধান আমি বিস্ময়ের মাধ্যমে পেয়েছি। আমি গর্বিত আমি বিস্ময়ের একজন সক্রিয় সদস্য।
+1 টি পছন্দ
করেছেন (3,025 পয়েন্ট)

সত্যি!!অন্যরকম ভালোলাগা  কাজ করছে।আর এ ভালোলাগা আরো দ্বিগুণ  বেড়ে গেলো,বিস্ময়ের সদস্যদের অনুভূতিগুলো পড়ে৷আজ বিস্ময়ে প্রায় দুই লক্ষ্য সদস্য  প্রশ্ন-উত্তর এর মাধ্যমে সাজিয়ে রেখেছে৷একদিন কোটি কোটি সদস্য এই বিস্ময়কে প্রশ্ন -উত্তর এর মহা ভান্ডার  করে তুলবে৷যার মাঝে পাওয়া যাবে যে কোন সমস্যার সমাধান৷ বিস্ময়কর ভাবে এ বিস্ময় এর পরিচিতি ঘটাবে ইনশাআল্লাহ৷আমি নিজেও যে কোন পরিস্থিতিতে এ জ্ঞানের বাগানের সাথে যুক্ত থাকার, আর আশা করি আপনিও থাকবেন৷ সবার সু-সাস্থ্য কামনা করছি৷  

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

330,283 টি প্রশ্ন

421,033 টি উত্তর

130,750 টি মন্তব্য

180,674 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...