বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
25 জন দেখেছেন
"কম্পিউটার" বিভাগে করেছেন (8 পয়েন্ট)
Info: The boot selection failed because a required device is inaccessible

উইন্ডোজ ওপেন হচ্ছে না!উপরের লেখাটি আসছে।হেল্প প্লিজ         

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,143 পয়েন্ট)
সঠিক উত্তর দেবার জন্য ইনফোগুলো যথেষ্ট নয়। আপনি এক কাজ করুন। বন্ধ থাকা অবস্থায় পাওয়ার সুইচ অন করে f2 এবং DEL কী চাপতে থাকুন। এক কথায় বায়োস মেনুতে প্রবেশে করুন। (যদি ডিভিডি ড্রাইভে ডিস্ক থাকে তা বের করুন। পেনড্রাইভ লাগানো থাকলে বের করে নিন)

বায়োসে প্রবেশ করার পর কিছু না করে কীবোর্ড থেকে f9 চাপুন। এর পর f10 চাপুন। f10 চাপার পর পপ আপ  প্রশ্ন দেখাবে যে আপনি সেভ করতে চান কিনা। লাস্টে থাকতে পারে y/n যদি থাকে তবে y চাপুন তারপর এন্টার বাটন চাপুন। যদি y/n না থাকে তবে সরাসরি এন্টার চাপুন। ব্যস অপেক্ষা করুন। কম্পিউটার রিস্টার্ট হয়ে অন হবে। যদি কোন হার্ডোওয়ার যেমন হার্ডড্রাইভ নষ্ট না থাকে এবং উইনডোজ সঠিক ভাবে ইনস্টল করা থাকে তবে ওপেন হবে। আর যদি উইনডোজ এর সমস্যা থাকে তবে দেখাবে বুট মিডিয়া নট ফান্ড অথবা ইন্সার্ট বুট মিডিয়া। তখন উইন্ডোজ দিতে হবে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
22 নভেম্বর 2018 "কম্পিউটার" বিভাগে জিজ্ঞাসা করেছেন mr Rex (0 পয়েন্ট)

300,504 টি প্রশ্ন

388,393 টি উত্তর

117,377 টি মন্তব্য

165,900 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...