বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
38 জন দেখেছেন
"শিক্ষা+শিক্ষা প্রতিষ্ঠান" বিভাগে করেছেন (278 পয়েন্ট)
অামর ssc পয়েন্ট ৪.৮৯ অামি বোর্ড চ্যালেঞ্জ করেছি। তো,অামি যদি এই সময় মানে ১২-২৩ তারিখের মাঝে ভর্তির জন্যে অাবেদন না করে বোর্ড চ্যালেঞ্জের রেজাল্টের পরে অাবেদন করি সেই ক্ষেত্রে কি অাবেদনের সময় থাকবে অার অামি কী অাবেদন করতে পারব?

অার যদি এখন অাবেদন করি পরবর্তীতে যখন রেজাল্টটি অাসবে অামি কি পুনরায় ভর্তির অাবেদন করতে পারব?

1 উত্তর

0 টি পছন্দ
করেছেন (3,672 পয়েন্ট)
একাদশ শ্রেণির ভর্তি নীতিমালায় বলা অাছে সবাইকে ১২ মে থেকে ২৩ মে এর মধ্যে ভর্তি অাবেদন করতে হবে। যারা বোর্ড চ্যালেঞ্জ করবে তাদেরকেও ১২ মে থেকে ২৩ মে এর মধ্যে অাবেদন করতে হবে। বোর্ড চ্যালেঞ্জ করে যাদের ফলাফল পরিবর্তন হবে তাদেরকে জুন মাসের ৩ ও ৪ তারিখের মধ্যে অাবার ভর্তি অাবেদন করতে হবে। যাদের বোর্ড চ্যালেঞ্জ ফলাফল পরিবর্তন হবে না,তাদেরকে জুন মাসের ৩ ও ৪ তারিখে আবার অাবেদন করতে হবে না। সুতরাং আপনি এখনই ভর্তি অাবেদন করুন। যেহেতু বোর্ড চ্যালেঞ্জ করে ফলাফল পরিবর্তনকারীদের ৩ ও ৪ জুনের মধ্যে পুনরায় অাবেদন করতে হবে,সেহেতু বোর্ড চ্যালেঞ্জ এর ফলাফল জুনের ২ তারিখ বা তার অাগে দিবে।
করেছেন (278 পয়েন্ট)
ধন্যবাদ......!
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর

299,732 টি প্রশ্ন

387,459 টি উত্তর

117,097 টি মন্তব্য

165,378 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...