বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
69 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

আমি একটি প্রাইভেট কোম্পানিতে চাকরী করি  । আমার এখানে একজন কাজের মহিলা ছিল সুন্দরি কিন্তু বিবাহিত মহিলাটির বাসা আমার বাসার পাশে সেই সূত্রে আমি উনার বাসায় টাকার বিনিময়ে খাওয়া দাওয়া করতাম। তিনি আর্থিকভাবে দুর্বল ছিল তাই আমি অনেক সাহায্য সহযোগিতা করতাম। একদিন সে আমাকে তাচ্ছিল্য করে কথা বলে আমিও উপযুক্ত উত্তর দেই ফলে সে বলে আমাকে আর তার এখানে খাওয়াবেনা আমি জিজ্ঞাস করি কেন সে বলে আপনি আমার রক্তের কেউনা এবং আপনও না এবং আমার সাথে আপনি কোনোদিন কথাও বলবেন না তাই আমি উনার সাথে কথা বলাত দুরের কথা ২ বছর তার চেহারার দিকেও তাকিয়ে দেখিনি এবং সে আমাকে জিজ্ঞাস করলেও আমি এড়িয়ে যেতাম।  একদিন বলে আমার আম্মা আসছে আপনাকে বাসায় যাইতে বলছে বাসায় যাইয়েন আমি বললাম না বাসায় যাব না সে বলে হিংসা করেন কেন আমি বলছি আম্মা বলছে পরে  আমি ভাবলাম মুরব্বী মানুষ বলছে আচ্ছা ঠিক আছে যাই। আমি তার আম্মার জন্য আংগুর নিয়ে যাই কিন্তু উনি সেই  সুযোগের সদ্বব্যবহার করে আমাকে পানি আর মিষ্টি খাওয়ালও কিন্তু এর পর থেকে  এখন পর্যন্ত এই মহিলা ছাড়া আমি কিছুই ভাবতে পারছি না কিন্তু এখন আমাকে সে এড়িয়ে চলে। তার সাথে ঘুরতে যেতে চাইলে নিতে চায়না আমি বললে আমার সাথেও যায়না মোবাইলে কল দিলে বলে আপনার সাথে পরে কথা বলব পরে আর ফোন দেয়না। এখন আমি তাকে এড়িয়ে যেতে চাইলে উল্টো আমি নিজেই কষ্ট পাচ্ছি কিন্তু আমি তাকে বুঝতে দেইনা ।  গতকাল সে চাকরী ছেড়ে চলে গেছে মনে হল আমার হৃদয়টা কেউ ছিড়ে নিয়ে গেছে শুধু সারাদিন রাত তার কথাই মনে পড়ছে এখন আমি কি করতে পারি প্লিজ সমাধান চাই।  

করেছেন (3,126 পয়েন্ট)
প্রশ্নের অংশে অভিযোগ করছেন আর ব্যাখ্যার অংশে সম্পুর্ণ ভিন্ন বিষয়ে একটি বড় ব্যাখ্যা দিয়া প্রশ্ন রেখেছেন। এটি কি ধরনের আচরন? আপনি যদি কোন প্রশ্নের উত্তর না পান, তবে সে বিষয়ে অভিযোগ করতে পারেন। কিন্তু বিষয়টা তেমনও মনে হচ্ছেনা। টোটাল পড়ে মনে হচ্ছে আগে দুষে পরে প্রশ্ন করলেন যাতে আমরা উত্তর দিতে অনেকটা বাধ্য টাইপের হই। এমন ব্যবহার আমরা আশা করিনা। আপনার জেনে রাখা উচিত যে, এখানে আমরা সবাই সেচ্ছাসেবী।  আপনি যদি কোন উত্তর না পেয়ে থাকেন তবে তার কিছু সম্ভাব্য কারন এমন হতে পারেঃ হয়ত প্রশ্নটি কারও সামনে পড়েনি। বহু প্রশ্ন একসাথে অনুমোদিত হলে এবং কম বিশেষজ্ঞ অনলাইনে থাকলে এমন হতেই পারে। অথবা হতে পারে আপনি যা জিজ্ঞাসা করেছেন তা হয়ত ভালভাবে কারও জানা নাই। আবার উপরের ব্যাখ্যাতে যে প্রশ্ন রেখেছেন হতে পারে এমন প্রশ্নে কিভাবে কি উত্তর প্রদান করতে হয় সেই ভাষা কেউ মিলাতে পারছেন না বলে অনেকেই এড়িয়ে যাওয়ায় উত্তর হতে সময় লাগবে।  কাজেই কোন প্রশ্নে উত্তর না হলে আপনি সেটা সবার বা বিশেষজ্ঞ গণের নজরে আনতে কিছু বলতেই পারেন কিন্তু এমন কোন অভিযোগ করতে পারেননা যে উত্তর দিতেই হবে। আমরা আপনার বাধ্য নই বা ব্যাপারটা এমন নয় যে আমরা মেশিন, আপনি ইনপুট দিলেন আর আমরা আউটপুট দিলাম। এটা জ্ঞানের ব্যাপার। সবকিছু সকলের জানা নাও থাকতে পারে। আবার জিনি ভাল জানেন তিনি হয়ত এই মুহুর্তে অনলাইনে নাই তাই সময় লাগছে। কিন্তু উপরের প্রশ্নের মত আগেই দুষলেতো হবেনা ভাইয়া।

আপনি কি এই প্রশ্নের উত্তর দিতে পারবেন? এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
24 জুলাই 2017 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন mdsaifulislamid (13 পয়েন্ট)

299,652 টি প্রশ্ন

387,378 টি উত্তর

117,061 টি মন্তব্য

165,289 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...