বিস্ময় অ্যানসারস এ আপনাকে সুস্বাগতম। এখানে আপনি প্রশ্ন করতে পারবেন এবং বিস্ময় পরিবারের অন্যান্য সদস্যদের নিকট থেকে উত্তর পেতে পারবেন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন...
36 জন দেখেছেন
"নিত্য ঝুট ঝামেলা" বিভাগে করেছেন (9 পয়েন্ট)

3 উত্তর

0 টি পছন্দ
করেছেন (2,131 পয়েন্ট)
হ্যা ঠিকই বলেছে। আপনি এখন ভোটার হতে পারবেন। পরবর্তীতে আপনার যখন আঠারো বছর হবে তখন স্মার্ট কার্ড পাবেন ও ভোট দিতে পারবেন।
0 টি পছন্দ
করেছেন (55 পয়েন্ট)
সারাদেশে ভোটার তালিকা হালনাগাদ চলছে। আপনার জন্ম ১ জানুয়ারী ২০০৪ বা পূর্বে হলে এবং ভোটার না হয়ে থাকলে নির্ভুল তথ্য দিয়ে ভোটার হোন-ইসি।,,,,,,,, হ্যাঁ,,,, আপনি ভোটার হতে পারবেন,,,,, বিস্তারিত জানতে 105 কল করুন,, চার্জ ফ্রী,,!
0 টি পছন্দ
করেছেন (13 পয়েন্ট)
হ্যা আপনি ভোটার হতে পারবেন। সরকার নতুন একটা যুক্তি তুলে ধরেছে। প্রতি বছর ভোটার হালনাগাদ করতে প্রচুর পরিমান অর্থ খরচ হয়ে থাকে। তাই যাদের ১৬ বছর বয়স হয়েছে তাদের কে নিবন্ধনে যুক্ত করবে তাই আর প্রতি বছর ভোটার হালনাগাদ করতে হবে না। আর এটা আবার ৩ বছর পরে নিবন্ধন হবে।তাই চেষ্টা করুন এবার। যদি সুযোগ থাকে।
টি উত্তর

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

3 টি উত্তর

299,366 টি প্রশ্ন

387,042 টি উত্তর

116,947 টি মন্তব্য

165,059 জন নিবন্ধিত সদস্য

বিস্ময় বাংলা ভাষায় সমস্যা সমাধানের একটি নির্ভরযোগ্য মাধ্যম। এখানে আপনি আপনার প্রশ্ন করার পাশাপাশি অন্যদের প্রশ্নে উত্তর প্রদান করে অবদান রাখতে পারেন অনলাইনে বিভিন্ন সমস্যার সমাধানের জন্য সবথেকে বড় এবং উন্মুক্ত তথ্যভাণ্ডার গড়ে তোলার কাজে।
...